রাজনগরে ৫০০ বন্যা আক্রান্ত পরিবারের মাঝে বিশেষ খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১:১৮ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২২

রাজনগরে ৫০০ বন্যা আক্রান্ত পরিবারের মাঝে বিশেষ খাদ্য সামগ্রী বিতরণ

কপিল দেব স্টাফ রিপোর্টার

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মৌলভীবাজারের বানভাসি পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করতে ‘দুর্গত মানুষের পাশে আমরা’ শিরোনামে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে মৌলভীবাজার জেলা প্রশাসন।

আজ পদ্মা সেতু উদ্বোধনী দিনটি উদযাপন উপলক্ষে নানা আয়োজনে উদযাপন করছে মৌলভীবাজার জেলাবাসী আজ শনিবার (২৫ জুন) মৌলভীবাজারের রাজনগরে ৫০০ বন্যা আক্রান্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

 

প্রতিটি  উপহার প্যাকেটে ছিলো- ১০ কেজি  চাল,  ২ কেজি আলু , ১ কেজি ডাল, বিস্কুট, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট  ও খাবার স্যালাইন।
আজ সারাদেশে আনন্দ উৎসবে উদযাপন করছে পদ্মা সেতু উদ্বোধনের দিনটি।
মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে রাজনগর উপজেলায় শনিবার (২৫ জুন) বিকেলে বন্যার্তদের ঘরে ত্রাণ নিয়ে যান ও তাদের হাতে তুলে দেন এই বিশেষ খাদ্য সামগ্রী।
১নং ফতেপুর ও ২নং উত্তরভাগ ইউপির ৫০০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়।

 

এ সময়ে বন্যা আক্রান্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন মোহাম্মদ জাহিদ আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), মোঃ শাহজাহান খান, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, রাজনগর, প্রিয়াংকা পাল, উপজেলা নির্বাহী অফিসার রাজনগর ,মুক্তি চক্রবর্তী মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ রাজনগর, ঊর্মি রায়, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ( আইন ও প্রশাসন প্রশিক্ষণে), মৌলভীবাজার, বাবলু সূত্রধর, সহকারী কমিশনার (ভুমি), রাজনগর, মিলন বখত, সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ, রাজনগর শাখা, চেয়ারম্যানগন ০১নং ফতেপুর ও ২ নং উত্তরভাগ ইউপি, রাজনগর এ ছাড়া স্থানীয় জনপ্রতিনিধিগণসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

 

 

উল্লেখ” মৌলভীবাজারের জেলার ২৭৯৯ বর্গকিলোমাটারের মধ্যে ৮০০ বর্গকিলোমাটারেরও বেশি এলাকা বন্যা কবলিত। এ অবস্থায় ভিন্নভাবে দিনটি উযাপন করছে মৌলভীবাজার জেলা প্রশাসন।
মৌলভীবাজার জেলা প্রশাসন জানায়- বাংলাদেশের ১৬ কোটি মানুষ পদ্মা সেতুর উদ্বোধনের আনন্দের ভাগিদার। আর তাই মৌলভীবাজার জেলার বানভাসি মানুষদের সাথে এই আনন্দ ভাগাভাগি করতে দুর্গত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়।

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031