মৌলভীবাজারের শেরপুরে দেশবিরোধী নৈরাজ্য ও হরতালের প্রতিবাদে শান্তি সমাবেশ

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

মৌলভীবাজারের শেরপুরে দেশবিরোধী নৈরাজ্য ও হরতালের প্রতিবাদে শান্তি সমাবেশ

রেডটাইমস নিউজ ডেস্ক মৌলভীবাজার:

বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস,নৈরাজ্য ও হরতালের প্রতিবাদে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে শান্তি ও উন্নয়ন প্রচার সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠন।

রবিবার (২৯) অক্টোব শেরপুর শহীদ মিনার চত্বরে সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত অবস্থান, শান্তি মিছিল ওমএরপর শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার, ২ নং-মানবিকিনের চেয়ারম্যান এমদাদ হোসেন, ৩ নং ইউনিয়নের চেয়ারম্যান আপ্পান আলী,১ নং খলিল পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ অলিউর রহমান, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ উৎপল ভৌমিক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ রিপন সদস্য সদর উপজেলা খলিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ আলী আব্দুল জলিল খলিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন যুগ্ম সাধারণ সম্পাদক খলিলপুর ইউনিয়ন আওয়ামী লীগ আব্দুল জলিল ইউনিয়ন যুবলীগ জেলা যুবলীগ নেতা মোঃ সাইদুর রহমান অপ্রমুখ এর নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।

শেরপুরের হরতাল প্রত্যাখ্যান সকাল সন্ধ্যা অবস্থান করেন।পরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরে সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দৃশ্যমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।যখন দেশের উন্নয়ন হয়,তখনি স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করে। আবার দেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। শেখ হাসিনাকে বিদেশি অপশক্তি দিয়ে কখনো ধ্বংস করা যাবে না। শেখ হাসিনা এ দেশের জনগণের ভোট অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে যাচ্ছেন। তিনি যে স্বপ্ন দেখেন, সে স্বপ্ন বাস্তবায়ন করেন। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন।হরতালের নামে আন্দোলন ও সমাবেশ করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পতন ঘটানো যাবে না।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829