ঢাকা ১২ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম ১৪৪৬ হিজরি


মৌলভীবাজারে অপহরণের চার ঘন্টার মাথায় শিশু উদ্ধার

redtimes.com,bd
প্রকাশিত জুন ১, ২০১৯, ০৩:২১ অপরাহ্ণ
মৌলভীবাজারে অপহরণের চার ঘন্টার মাথায় শিশু উদ্ধার

স্টাফ রিপোর্টার : অপহরণের চার ঘন্টার মাথায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের ইছবপুর এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে মাহাদি অমি নামে চতুর্থ শ্রেণীর এক অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করেছেন মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো.রাশেদুল ইসলাম। এসময় ঐ স্থান থেকে ৩ অপহরণকারীকেও আটক করা হয়।

শনিবার ভোররাতে শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের ইছবপুর এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়।

আটককৃত হলেন, কুলাউড়া পৌর শহরের জয়পাশা আবাসিক এলাকার শাহজাহান মিয়ার ছেলে হৃদয় আহমেদ(২৭),সিলেট জেলার বিয়ানী বাজার মোল্লাপুর গ্রামের মৃত নিজাম আহমদের ছেলে রেদোয়ান আহমেদ (২৭) ও কুলাউড়া উপজেলার দানাপুর গ্রামে মৃত তবারক আহমদের ছেলে কামরুল ইসলাম (১৭।

অপহৃত মাদাদী অমি উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মো. আব্দুল হাসিমের ছেলে। বর্তমানে পৌর শহরের মাগুরায় বসবাস করছেন। সে অঙ্কুর কিন্ডার গার্ডেন স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র।

এর আগে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে কুলাউড়া থানা মসজিদে নামাজ শেষে বের হওয়ার পর মাহাদি অমি নামে শিশুকে অপহরণ করে নিয়ে যায় অপহরনকারী । এর পর পরিবাবের কাছে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারী।
মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো.রাশেদুল ইসলামের নেতৃত্বে ও কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান,ওসি- তদন্ত সঞ্জয় চক্রবর্তী গোপন সংবাদের ভিত্তিতে এবং মোবাইল ট্রাকিংয়ের করে হাওরের মাঝে ঝড়-বৃষ্টিতে ভিজে একটি পরিত্যক্ত বাড়ি থেকে অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

July 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031