মৌলভীবাজারে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা রোগীর মৃত্যু!

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

মৌলভীবাজারে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা রোগীর মৃত্যু!


মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার: মৌলভীবাজারে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে থাকা ৬১ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৫ এপ্রিল) সকাল ৭.৪০ মিনিটে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

জেলার শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের রামনগর মনিপুরিপারা থেকে গত শুক্রবার রাত ১০টার দিকে কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন এই নারী।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডাঃ তাওহীদ আহমদ আইসোলেশনে চিকিৎসাধীন নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আইসোলেশনে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা গেলেও করোনা উপসর্গ ছিলনা, তার পরেও নমোনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়েছে দু’একদিনের মধ্যে নমোনা পরীক্ষার রেজাল্ট পাওয়া যাবে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম জানান, আইসোলেশনে থাকা নারীর শরীরে করোনার কোন উপসর্গ না থাকলেও নমোনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়েছে ,নমোনা পরীক্ষার রেজাল্ট আসার পূর্ব পর্যন্ত তাঁর পরিবারের সবাইকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তিনি বলেন , ওই নারীর বার্ধক্যজনিত কারনেও মৃত্যু হতে পারে।

এদিকে মৌলভীবাজারে নতুন করে গত ২৪ ঘন্টায় আরও ২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা পাঁচজনে দাড়াল। আক্রান্তদের মধ্যে রয়েছেন,পুলিশ,স্বাস্থ্যকর্মী,ব্যাংক কর্মকর্তা ও অন্যজন সাধারণ নাগরিক।

তবে নতুন করে আক্রান্ত একজন শ্রীমঙ্গলের, অপরজনের বাড়ি রাজনগর উপজেলায়। এর আগে পুলিশ সদস্য সহ ২ জনের শরীরে করোনা ভাইরাস এর সংক্রমণ পাওয়া যায়।

ছড়িয়ে দিন