মৌলভীবাজার জেলা যুবলীগের শান্তি মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২৩

মৌলভীবাজার জেলা যুবলীগের শান্তি মিছিল ও সমাবেশ
কপিল দেব:
দেশব্যাপী বিএনপি-জামাত কর্তৃক খুন, অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে মৌলভীবাজারের হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করেছে জেলা যুবলীগ।
বুধবার (১ নভেম্বর) সকালে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা জেলা শহরের সেন্ট্রাল রোডে হরতাল বিরোধী অবস্থান নেন  এবং  দুপুরে শহরের চৌমুনা চত্বরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন,সাধারণ সম্পাদক সৈয়দ সেলীম হক,সহ-সভাপতি মবশ্বির আহমদ,সহ-সভাপতি মুজিবুর রহমান,সহ-সভাপতি  মহিউদ্দিন চৌধুরী ফহিম,শেখ রুমেল আহমদ, অ্যাডভোকেট গৌছউদ্দিন নিক্সন,যুগ্ম সাধারণ সম্পাদক সুমেশ দাশ যীশু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাজিব, আবদুল আজিজসহ যুবলীগের নেতা কমীরা।
এসময় বক্তরা বলেন,আন্দোলন ও হরতাল অবরোধের নামে বিএনপি-জামায়াত চক্র যেন সন্ত্রাস নৈরাজ সৃষ্টি করতে না পারে সে জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করে জনগনের পাশে দাঁড়ানোর আহবান জানান।আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে বিএনপি’র নেতাকর্মীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ইতিমধ্যে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ যেখানে অন্যায় সেখানেই প্রতিবাদ। বিএনপি নেতাকর্মীদের কোন ষড়যন্ত্র করতে দেয়া হবে না। যেখানে ষড়যন্ত্র হবে সেখানেই প্রতিবাদ করা হবে। আওয়ামী লীগ ও যুবলীগ  রাজপথে আছে রাজপথে থাকবে।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829