ঢাকা ১৭ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলহজ ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারে আওয়ামী লীগের বিদ্রোহী ৫ প্রার্থীকে দল থেকে বহিষ্কার

redtimes.com,bd
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ণ
মৌলভীবাজারে আওয়ামী লীগের বিদ্রোহী ৫  প্রার্থীকে দল থেকে বহিষ্কার

পরাশর দেব

মৌলভীবাজারের কমলগঞ্জে ৫ম ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী ৫ চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহার না করায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৫ জনকে দলীয় বিভিন্ন পদ থেকে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এএসএম আজাদুর রহমান দলীয় সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামী লীগের স্মারক উল্লেখ করে বিষয়টি জানানো হয়েছে।

জানা গেছে, রহিমপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুনেল আহমেদ তরফদার, শমশেরনগর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য এবিএম আরিফুজ্জামান অপু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. আব্দুল গফুর এবং আলীনগর ইউনিয়নে উপজেলা যুবলীগের সদস্য নিয়াজ মুর্শেদ রাজু দলীয় প্রার্থীর বিরুদ্ধে মনোনয়ন জমা করায় তাদেরকে দলীয় পদবীসহ দলের সকল স্তরের পদবি থেকে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এএসএম আজাদুর রহমান বলেন, দলীয় সিদ্ধান্তে রহিমপুর, শমশেরনগর ও আলীনগর ইউনিয়নে ৫ জন বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, ৫ম ধাপে আগামী ৫ জানুয়ারি কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৩, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০৬ ও সাধারণ সদস্য পদে ৩২৭ জন প্রার্থী অংশ নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30