মৌলভীবাজারে ‘ইসকপ’ এর শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

মৌলভীবাজারে ‘ইসকপ’ এর শিক্ষা উপকরণ বিতরণ

আজ ইটা সমাজ কল্যাণ পরিষদ ‘ইসকপ’ এর উদ্যোগে গল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।সংস্থার সভাপতি জাকির আহমদ জবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ রাজুর পরিচালনায় অনুষ্ঠিত’মেধাবীদের খোঁজে’ অনুষ্টানের শুরুতে কালামে পাক তেলাওয়াত করেন সংস্হার যুগ্ন সম্পাদক হা: শাহাব উদ্দিন আহমদ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা তালামীযের সাধারণ সম্পাদক ও জেলার বৃহৎ সামাজিক সংগঠন শাহ্ জালাল ওয়েলফেয়ার ট্রাস্ট এর প্রচার সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক শেখ কাদের আল হাসান । তিনি তার বক্তব্যে বলেন, লেখা-পড়ার ক্ষেত্রে শিশুদেরকে উৎসাহিত করতে হবে। আর এ রকম উদ্যোগ তাদেরকে উৎসাহিত করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি আয়োজক বৃন্দকে ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা এখন থেকে ভাল করে লেখা-পড়া করলে বড় হয়ে সমাজের প্রতিষ্ঠিত লোক হবে। এখানে যারা উপস্থিত আছে তারা একদিন তোমাদের মত ছিলেন। তোমাদের বয়সে ভাল লেখা-পড়া করেছেন তাই তারা আজ প্রতিষ্ঠিত। সে জন্য তোমাদেরকেও এখন থেকে ভালকরে লেখা-পড়া করতে হবে। শিক্ষকের কথা মনোযোগ দিয়ে শুনবে।এ অনুষ্ঠানে উপস্হিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একাটুনা ইউ.পি. মেম্বার আব্দুল্লা মিয়া, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নেছার আহমদ লেচু, প্রধান শিক্ষিকা শামছুন্নাহার বেগম, সহ-সভাপতি আহাদ মিয়া, ‘ইসকপ’ সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম,কৃষি বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ মন্টই, শাহিন আহমদ, সহকারী শিক্ষিকা বনশ্রী দাস, পারুল আক্তার, তোয়েল আহমদ, জাবেদ আহমদ প্রমুখ।