মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড!

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২০

মৌলভীবাজারে  ৩ প্রতিষ্ঠানকে  ভ্রাম্যমান আদালতের  অর্থদন্ড!


মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:

করোনা সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে মৌলভীবাজার শহরে র‍্যাব এর ভ্রাম্যমান আদালত কর্তৃক তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে সামাজিক দূরত্ব না মেনে ও বাধ্যতমূলক মাস্ক না পড়ার অপরাধে ১১হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরের দিকে শহরের পশ্চিমবাজার এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিতে শ্রীমঙ্গল র‍্যাব-৯ এর এএসপি আনোয়ার হোসেন শামীম সঙ্গীয় ফোর্সসহ র‍্যাবের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় সামাজিক দূরত্ব না মানায় শহরের পাল ট্রেডার্সকে ৩হাজার ,মেসার্স সালা উদ্দীন স্টোরকে ৩ হাজার ও মৌলভী ক্যাশ এন্ড ক্যারীকে ৫হাজার টাকাসহ মোট ১১হাজার টাকা জরিমানা আদায় করেন র‍্যাব-৯ এর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস।

এসময় তিনি বলেন, তারা জেনে শুনে যেখানে সরকারের পক্ষ থেকে বাধ্যতা মূলক মাস্ক পড়ার কথা ও তিন ফুট দূরত্বে থাকার কথা বলা হয়েছে সেখানে তারা আইন ভঙ্গ করে এক সাথে গাদাগাদি করে ব্যবসা করছিল। যার কারনে সংক্রমণ যে রোগ আছে সেটি বিস্তারে আমরা মনে করছি তারা সহযোগীতা করছে। সেজন্য সংক্রমণ রোগ নিয়ন্ত্রণ প্রতিরোধ ও নির্মূল আইন-২০১৮ মোতাবেক তাদেরকে এই অর্থদন্ড করা হয়েছে।

ছড়িয়ে দিন

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930