মৌলভীবাজারে কর্মহীন পরিবারের পাশে যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল মোসাব্বির

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, মে ২, ২০২০

মৌলভীবাজারে কর্মহীন পরিবারের পাশে যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল মোসাব্বির

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারে প্রাণঘাতী করোনাভাইরাসের কারনে কর্মহীণ হয়ে পড়া নিম্ন আয়ের ১৪০টি পরিবারের পাশে দাঁড়িয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী ও কমিউনিটি নেতা আব্দুল মোসাব্বির। দেশব্যাপী ছড়িয়ে পড়া করোনার প্রার্দুভাবের কারনে লকডাউন থাকায় মানুষের আয় রোজগারের পথ রুদ্ধ, এমন পরিস্থিতিতে মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর ইউনিয়নের দক্ষিণ বাড়ন্তী,পশ্চিম বাড়ন্তী,দয়ালনগর ও সোনামপুর গ্রামসহ ৪টি গ্রামের কর্মহীণ হয়ে পড়া নিম্নআয়ের ১৪০টি পরিবারের মধ্যে নিজের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা তুলে দেন তিনি। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল,ডাল,আলু,তৈল,লবন ও পেয়াজ।

শনিবার (২মে) দুপুরের দিকে দক্ষিণ বাড়ন্তী গ্রামের নিজ বাড়িতে আনুষ্ঠানিক ভাবে ৪টি গ্রামের অসহায় ১৪০টি পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী তুলে দেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল মোসাব্বির। এসময় সেখানে গ্রামের স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

আব্দুল মোসাব্বির বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে রাজনৈতিক দলগুলো ঠিকমত মানুষের পাশে দাঁড়াচ্ছেনা। প্রবাসীরাই সবচেয়ে বেশি মানুষের আশা ভরসার জায়গা। তিনি বলেন, আমি যুক্তরাষ্ট্রে নিজের শ্রম দিয়ে জমানো অর্থ থেকে করোনাভাইরাসের কারনে কর্মহীণ হয়ে পড়া দেশের মানুষদের পাশে দাঁড়িয়েছি অন্যদের আরো বেশি করে মানুষের পাশে দাঁড়ানো আহবান জানাই।

ছড়িয়ে দিন