মৌলভীবাজারে কার-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত-৬ আহত-৩

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৮

মৌলভীবাজারে কার-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত-৬ আহত-৩

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
মৌলভীবাজারে প্রাইভেট কার ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘyর্ষে ঘটনাস্থলে ৬ জন নিহতের খবর পাওয়া গেছে। শনিবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার ২নং মনুমুখ ইউনিয়নের নাদামপুর এলাকার গ্রীনহিল কেজি স্কুলের সামনে মর্মান্তিক কার-সিএনজি সংঘর্ষের ঘটনা ঘটলে একই পরিবারের চারজনসহ ঘটনাস্থলে নিহত হন মোট ৬ জন। এঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষনিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান, মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন ) হারুনুর রশিদ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শেরপুর থেকে যাত্রীসহ একটি সিএনজি অটোরিক্সা মৌলভীবাজারের পথে যাচ্ছিল , এমন সময় মৌলভীবাজার থেকে দ্রুত গতিতে একটি প্রাইভেট কার নাদামপুর এলাকায় পৌঁছা মাত্র দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে কার চালক শাহাদাত তালুকদার (২৮) ও সিএনজি চালক লায়েজ মিয়া নিহত হন। নিহত কার চালক শাহাদাত মিয়া মনুমুখ ইউনিয়নের করিমপুর গ্রামের বাসিন্দা ও সিএনজি চালক লায়েছ মিয়ার বাড়ি বালাগঞ্জ উপজেলার তাজপুরে বলে নিশ্চিত করেছেন স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েছ আহমদ। নিহত সিএনজি যাত্রিরা হলেন, জাহাঙ্গীর তালুকদার (৩৮), পিতা আব্দুল গণী, শাজনা বেগম (২৮) নাহিদ (২৬), গ্রামশেরপুর মৌলভীবাজার সদর, সাইফ আহমদ (১২), পিতা-মোশাহেদ মিয়া, আহতরা হলেন ইয়াছমিন বেগম, নুরুন নাহার, নুরজাহান ও মোস্তাক আহমদ।

এদিকে গুরুতর আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসার পথে রাস্তায় আরো দু’জন নিহত হন। সর্বশেষ সদর হাসপাতালে নিয়ে আসা হলে আরো দু’জন নিহত হলে এনিয়ে সর্বমোট ৬জন নিহত হন ।

অপরদিকে নিহতদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেন মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম আহমদ।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com