মৌলভীবাজারে জালালাবাদ অ্যাসোসিয়েশন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, জুন ১০, ২০২২

মৌলভীবাজারে জালালাবাদ অ্যাসোসিয়েশন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 
কপিল দেব স্টাফ রিপোর্টার
মৌলভীবাজার শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর হলরুমে আজ( ১০ জুন) শুক্রবার সকাল ১১ ঘটিকায় এক সুহৃদ  সমাবেশ  অনুষ্টিত হয়।
বীরমুক্তিযোদ্ধা  মাহমুদুর রহমান এর সভাপতিত্বে সৈয়দ জগলুল পাশার  সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান। সি এম কয়েস সামি  ও আনোয়ার  হোসেন চৌধূরী পরিষদের প্রচারনার অংশ হিসেবে এই সমাবেশের  আয়োজন  করা হয়।
উক্ত অনুষ্ঠানে সিলেট  বিভাগের  উন্নয়নে জালালাবাদ অ্যাসোসিয়েশন  এর অঙ্গীকার  ও তরুন নেতৃত্বের  প্রয়োজনের কথা উল্লেখ  করে আলোচনায় অংশ গ্রহণ করেন,গুনিজন আব্দুল  মজিদ চৌধুরী,  ফাহিমা খানিম চৌধূরী মনি, ডাক্তার  আহমদ পারভেজ জাবীন, আব্দুল  মজিদ চৌধুরী  মিন্টু,নাসির উদ্দিন আহমেদ  মিটু,টি এইচ এম জাহাঙ্গীর, অধ্যাপিকা ফাতেমা চৌধুরী,সভাপতি প্রাথী  সি এম কয়েস সামি সাধারণ সম্পাদক প্রার্থী অতিরিক্ত  সচিব লেখক ও সৈয়দ মুজতবা আলী পরিষদের সভাপতি  আনোয়ার হোসেন চৌধূরী, মুক্তিযুদ্ধা কমান্ডার জামাল আহমেদ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে আলোচকরা আগামী দিনের  সুন্দর  সিলেট বিভাগের  লক্ষে জালালাবাদ অ্যাসোসিয়েশনের পরিষদকে মুল্যবান ভোট প্রদান সহ সব ধরনের  সহায়তা  কামনা করেন।
অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, মৌলভীবাজার  জেলায় মেডিকেল কলেজ ও  কৃষি বিশ্ববিদ্যালয় স্হাপনের লক্ষ্যে কাজ করবেন বলে জালালাবাদ অ্যাসোসিয়েশন এর নেতৃবৃন্দ একমত পোষণ  করেন

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829