মৌলভীবাজারে জেলা বিএনপি’র ত্রান বিতরন

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জুন ২৭, ২০১৮

মৌলভীবাজারে জেলা বিএনপি’র ত্রান বিতরন

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারে জেলা বিএনপির উদ্যেগে সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের শেরপুর এলাকায় বন্যা দূর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ জুন) দুপুর ১টার দিকে শেরপুর এলাকায় প্রায় চারশ বানবাসী মানুষের মধ্যে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক সাংসদ বেগম খালেদা রব্বানী। সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক শাহ আলম এর পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত থেকে ত্রান বিতরন করেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন , সদর উপজেলা বিএনপি’র সভাপতি ও পৌর কাউন্সিলর আলহাজ্ব আয়াছ আহমদ, জেলা তাঁতীদলের সভাপতি আব্দুর রকিব সাবু, সাবেক ইউ পি চেয়ারম্যান শামীম আহমদ, জেলা বিএনপি নেতা মুহিতুর রহমান হেলাল, ২নং মনুমুখ ইউ পি চেয়ারম্যান আব্দুল হক সেফুল, মনুমুখ ইউনিয়নের, জেলা বিএনপি নেতা আবু মিয়া চৌধুরী, মোস্তাক আহমদ রুহিন, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক গাজী মারুফ, ইউ পি সদস্য মোঃ মোনাহিম কবির, জেলা সিসাস এর সভাপতি মিল্লাদ হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়া, সহ সভাপতি রাজু আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আমিরুল ইসলাম সাহেদ, বিএনপি নেতা আবুল হোসেন, দিলদার মিয়া, ইউ পি সদস্য সাজু ইমরান, জেলা যুবদল নেতা গাজী আবেদ, মুহিবুর রহমান ডিপলু, রুহেল মিয়া, সুমন রহমান, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শেখ সাহেদ, মোঃ রিপন মিয়া, মাজহারুল ইসলাম রকি, পাপন, সেজিম, জুয়েল, সদর উপজেলা জিয়ামঞ্চের সভাপতি ইলিয়াছ কবির শাহিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বেগম খালেদা রব্বানী বলেন, জেলা বিএনপি আপনাদের পাশে আছে এবং থাকবে। জেলা বিএনপি’র সাধারন সম্পাদক দিনরাত ঘুম খাওয়া দাওয়া বাদ দিয়ে বন্যার্ত মানুষের পাশে থেকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন এবং আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি আপনাদের সহযোগীতা করার জন্য। জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান বলেন বন্যার পানি কমে যাচ্ছে এবং মানুষের ঘর বাড়ি অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। আমি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে এই বিষয়ে অবহিত করেছি যাহাতে বন্যায় কবলিত মানুষকে বন্যা পরবর্তী সর্বাত্তক সহযোগীতা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031