মৌলভীবাজারে নির্যাতন ও শোষনের প্রতিবাদে শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৮

মৌলভীবাজারে নির্যাতন ও শোষনের প্রতিবাদে শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সমাবেশ

মোঃ আব্দুল কাইয়ুম ,মৌলভীবাজার:
মৌলভীবাজারে শ্রমিক নির্যাতন ও শোষন বন্ধের প্রতিবাদে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৪ আগষ্ট) সকাল ১০টার দিকে শ্রীমঙ্গল সড়কের সামনে জেলা আটো টেম্পু অটো রিকসা বেবি সিএনজি শ্রমিক ইউনিয়নের (২৩৫৯) উদ্যেগে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে সদর উপজেলার কয়েকশ শ্রমিক অংশগ্রহণ করে এই বিক্ষোভে অংশ নেয়। এই সমাবেশকে কেন্দ্র করে জেলা শহর সহ বিভিন্ন সড়কে সিএনজি অটো রিকসার তীব্র সঙ্কট তৈরি হলে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রিরা।

মৌলভীবাজার জেলা আটো টেম্পু অটো রিকসা বেবি সিএনজি শ্রমিক ইউনিয়ন এর সভাপতি পাবেল মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক  শ্রমিক নেতা আজিজুল হক সেলিম।

তিনি বলেন, গত কয়েকদিন যাবত সড়কে আমাদের শ্রমিকদের বিভিন্ন ভাবে হয়রানী করা হচ্ছে। সিএনজিতে ৩ জনের বেশি যাত্রী নিতে পারবেনা এমন যুক্তি দেখিয়ে চালকদের প্রতিনিয়ত হয়রানী করছে পুলিশ। ভূয়া সংগঠন শ্রমিক ফেডারেশ বি-১৯৯৮ বন্ধের দাবী জানিয়ে আজিজুল হক সেলিম বলেন, বাংলাদেশের কোথাও এই সংগঠনের কোন অস্তিত্ব নেই , কিন্তু মৌলভীবাজারে তারা আমাদের কিছু শ্রমিককে কাজে লাগিয়ে বিভ্রান্ত করছে। মৌলভীবাজার পরিবহন মালিক সমিতির চেয়ারম্যান হলেন এই ভূয়া সংগঠনের উপদেষ্ঠা , অতএব তার নির্দেশেই সড়কে এমন নৈরাজ্য হচ্ছে জানিয়ে তিনি শ্রমিকদের হয়রানী সহ শোষন বন্ধের দাবী জানান।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com