মৌলভীবাজারে পরিবহণ শ্রমিকদের মাঝে এরোসল স্প্রে বিতরণ

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০১৯

মৌলভীবাজারে পরিবহণ শ্রমিকদের মাঝে এরোসল স্প্রে বিতরণ


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
ডেঙ্গু বহনকারি এডিস মশা মৌলভীবাজার শহরে যাতে না ঢুকতে পারে সেই লক্ষে পরিবহন শ্রমিকদের মাঝে এরোসল স্প্রে বিতরণ করেছে মৌলভীবাজার পৌরসভা কর্তৃপক্ষ।
সোমবার (৫আগষ্ঠ) শহরের কার-মাইক্রোবাস, দূরপাল্লারবাস ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডগুলোতে নিজে উপস্থিত থেকে মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান বিনা মূল্যে মশা তাড়াবার এরোসল স্প্রে বিতরণ করেন। শুরুতে শহরের চৌমুহনা এলাকায় কার-মাইক্রোবাস স্ট্যান্ডে ডেঙ্গু জীবাণু বাহিত এডিস মশা বিষয়ে জনসচেতনা বাড়াতে গাড়িচালকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার)।
এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সারওয়ার আলম, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি শাহ অলিদুর রহমান, সাংবাদিক ফেরদৌস আহমদ দুলাল, পৌরসভার কাউন্সিলর মনবীর রায় মঞ্জু, পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি সনজিত দেব, আব্দুল ওদুদ, এলাক আহমেদ, আদিল খাঁনসহ পরিবহণ শ্রমিক নেতারা।
সভায় বলা হয়, “ঢাকা থেকে যাতে ডেঙ্গু জীবাণু বহনকারি এডিস মশা মৌলভীবাজারে ঢুকতে না পারে, এ জন্য গাড়ি ছাড়ার আগে-পরে গাড়িতে এরোসল স্প্রে করার পরামর্শ প্রদান করা হয়।
পরে ঢাকা, সিলেট, কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে চলাচলকারী মৌলভীবাজারের ৪টি স্ট্যান্ডের পরিবহণ শ্রমিকদের মাঝে ৪৫০টি এরোসল স্প্রে বিতরণ করা হয়।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

October 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31