মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী
কপিল দেব:
মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে “পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪”এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে মৌলভীবাজার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে এই ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
গত ৩১ জানুয়ারি থেকে শুরু হওয়া এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইন্সপেক্টর থেকে তদুর্ধ্ব এবং কনস্টেবল থেকে এসআই এই দুটি বিভাগে একক এবং দ্বৈত দুই ধরনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
 উক্ত ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার রাজনগর-৩ আসনের সংসদ সদস্য  মোহাম্মদ জিল্লুর রহমান এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, মৌলভীবাজার জেলা পুনাক (পুলিশ নারী কল্যাণ সমিতি)  সভানেত্রী মোছাঃ শারমিন আক্তার বানু প্রমুখ।
এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইন্সপেক্টর থেকে তদূর্ধ বিভাগের দ্বৈত প্রতিযোগিতায় পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) ও পুলিশ পরিদর্শক মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জুটি চ্যাম্পিয়ন এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন ও পুলিশ পরিদর্শক বিনয় ভূষণ রায় জুটি রানার আপ হয়।
পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) দ্বৈত প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
এই বিভাগের একক প্রতিযোগিতায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় চ্যাম্পিয়ন এবং রানার আপ হন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদোন্নতি  প্রাপ্ত)। অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় একক প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
অন্যদিকে কনস্টেবল থেকে এসআই বিভাগে একক প্রতিযোগিতায় কনস্টেবল আব্দুল করিম চ্যাম্পিয়ন এবং রানার আপ হন এএসআই কাউসার আহমেদ। একই বিভাগের দ্বৈত প্রতিযোগিতায় এএসআই কাউছার আহমেদ ও নায়েক শামীম মিয়া জুটি চ্যাম্পিয়ন এবং নায়েক জলিল মৃধা ও কনস্টেবল আব্দুল করিম রানার আপ হয়। এই বিভাগে একক ও দ্বৈত প্রতিযোগিতায় যথাক্রমে কনস্টেবল আব্দুল করিম ও নায়েক শামীম মিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মাঠে বসে খেলা উপভোগ করেন এবং খেলা শেষে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930