মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ পাঠানো স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ

প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ পাঠানো স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ

 

কপিল দেব, মৌলভীবাজার থেকে জেলা প্রতিনিধিঃক রোনা ভাইরাসের ‘ওমিক্রন’ ভ্যারিয়ান্টের প্রভাবে এর প্রাদুর্ভাব বৃদ্ধিতে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক আরোপিত ১১ দফা বিধিবিধিনিষেধ এর আজ প্রথম দিন। জনসাধারণকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে আজ জেলা প্রশাসন ও জেলা পরিষদ এর উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান৷ এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান  আলহাজ্ব মিছবাহুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি)  জেলা প্রশাসন ও জেলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ পাঠানো স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণকালে তিনি এক কথা বলেন।
মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেছেন, মাস্ক ছাড়া বাইরে বের হওয়া যাবে না। যেকোনো সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সুযোগ-সুবিধা পেতে হলে সবসময় মাস্ক ব্যবহার করতে হবে। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি সব মাধ্যম দিয়ে সচেতনতার প্রচারণা চালানোর। এরপরও যারা সচেতন হবেন না, আগামী রোববার থেকে আইন প্রয়োগের মাধ্যেমে তাদের শাস্তি দেওয়া হবে।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন মোকাবিলায় মৌলভীবাজার জেলার জনসাধারণের মাস্ক ব্যবহার ও টিকা গ্রহণ নিশ্চত করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, জেলা পরিষদের সদস্য আহসান আহমেদ জাবেদ, জেলা পরিষদের সদস্য সৈয়দা জেরিন আক্তার প্রমুখ।
জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান বলেন, ওমিক্রন থেকে মানুষকে রক্ষা করার জন্য আমাদের সচেতনতা কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় আজকের এই সুরক্ষা সামগ্রী বিতরণ। আমরা চাই মৌলভীবাজারের মানুষ ভালো থাকুক। সারা বাংলাদেশের মানুষ ভালো থাকুক।