মৌলভীবাজারে বঙ্গবীর ওসমানীর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ফ্রি- হার্ট ক্যাম্প

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

মৌলভীবাজারে বঙ্গবীর ওসমানীর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ফ্রি- হার্ট ক্যাম্প

মৌলভীবাজার প্রতিনিধি :

মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানীর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজারে অনুষ্ঠিত হয়েছে হৃদরোগ বিষয়ক আলোচনাসভা ও ফ্রি- হার্ট ক্যাম্প।
শুক্রবার (৭ সেপ্টেম্বর) সকালে মৌলভীবাজার ক্লাবে তত্ত্বাবধায়ক সরকাররে সাবেক উপদেষ্টা ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা বিগ্রেডিয়ার (অব) ডা: আব্দুল মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকি উৎসব উদযাপন কমিটির সদস্য সচিব মুহম্মদ ফয়জুর রহমান, সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা: মো: আমিনুর রহমান লস্কর, সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সিনিয়র কনসালটেন্ট ডা: খালেদ মহসীন, প্রবীন আইনজীবি মুজিবুর রহমান মুজিব, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা: ছাদিক আহমদ, দৈনিক বাংলার দিন এর সম্পাদক বকসি ইকবাল আহমেদ , বিএনএনএসবি এর সাধারণ সম্পাদক সৈয়দ মোশাহিদ  আহমদ চুন্নু। এসময় মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ ও মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ওয়াটসআপ গ্রুপের নেতৃবৃন্দ প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং মৌলভীবাজারে হার্ট ফাউন্ডেশন হাসপাতাল তৈরীর জন্য আহবান জানান। পরে প্রায় শতাধিক হার্টের রোগীকে ফ্রি চিকিৎসা দেয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930