মৌলভীবাজারে মাইক্রোবাস উল্টে স্কুল শিক্ষকসহ নিহত-২ : আহত ৯ যাত্রী !

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

মৌলভীবাজারে মাইক্রোবাস উল্টে স্কুল শিক্ষকসহ নিহত-২ : আহত ৯ যাত্রী !

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারের রাজনগরে রাজশাহীগামী রিজার্ভ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে উল্টে গিয়ে স্কুলের প্রধান শিক্ষকসহ ঘটনাস্থলে ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাক্রোবাসে থাকা ওই শিক্ষকের পরিবারের সদস্যসহ আরো ৯ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার(১৯ মে) ভোর ৫টার দিকে উপজেলার গোবিন্দবাটি এলাকার কাটাজুরি গ্রামের মসজিদের সামনে রাজশাহীগামী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা স্কুল শিক্ষকসহ ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়। এসময় ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা অপর ৯জন যাত্রি আহত হয়েছেন। নিহত ও আহতরা সবাই শিক্ষক ও তাদের পরিবারের সদস্য বলে জানা গেছে।

সূত্রে জানা যায়, মঙ্গলবার মৌলভীবাজার জেলার বড়লেখা থেকে একটি ভাড়া করা মাইক্রোবাস নিয়ে রাজশাহী যাওয়ার পথে ভোর সাড়ে ৫টার দিকে রাজনগরের গোবিন্দবাটি এলাকায় ব্রেক ফেল করে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে মারাযান বড়লেখা সুড়িকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান(৪০) ও অপর জন বড়লেখা ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহফুজুর রহমানের স্ত্রী আফরোজা মিসু (৩৭)। তাদের দু’জনের বাড়ি রাজশাহী জেলায়।

লকডাউনের কারণে স্কুল বন্ধ থাকায় বাড়িতে যেতে পারেননি তারা। তাই তিনটি পরিবার মিলে একটি হাইয়েছ গাড়ি রিজার্ভ করে রাজশাহীতে যাচ্ছিলেন। সবাই শিক্ষক ও তাদের পরিবার। আহতদের মধ্যে মহিলা ও শিশুরাও রয়েছেন। যাত্রীরা জানান প্রথম থেকেই চালক গাড়িটি নিয়ত্রণহীন অবস্থায় চালাচ্ছিল। নিহত বদিউজ্জামানের বাড়ি রাজশাহী জেলার দূর্গাপুর থানার জয়নগর গ্রামে, পিতার নাম মনসুর আলী এবং নিহত আফরোজা মিশুর বাড়ি রাজশাহী জেলার বাগমারা থানার মিরপুর গ্রামে।

পুলিশ আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠায়। আহত ও নিহতদের বাড়ি রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায়। আহতরা হলেন, মাহফুজুর রহমান(৪১), সেলিম রেজা মন্ডল(৪৫), খাদিজা আক্তার(১৩), রাজুফা বেগম(৩৪), আমিনুল ইসলাম(৬), আমিনা বেগম(২৩), আবু জাহেদ(৩০), সাকলাইন মোস্তাক(১১) এবং শাকিলা খাতুন(২৮)।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, নিহতদের মরদেহ ময়না তদন্ত শেষে তাদের মরদেহ গ্রহণ ও আহতদের নিয়ে যেতে রাজশাহী থেকে স্বজনরা ইতিমধ্যে রওয়ানা হয়েছেন। তিনি জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক নয়,তারা সবাই হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছেন।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031