মৌলভীবাজারে মেয়র পদে প্রার্থীতা প্রত্যাহার করলেন আ:লীগ নেতা সাইফুর রহমান বাবুল

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

মৌলভীবাজারে মেয়র পদে প্রার্থীতা প্রত্যাহার করলেন আ:লীগ নেতা সাইফুর রহমান বাবুল

মো: আব্দুল কাইয়ুম,মৌভীবাজার:
তৃতীয়ধাপে অনুষ্টিত পৌর নির্বাচনে মৌলভীবাজারে মেয়র পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুর রহমান বাবুল অবশেষে দলীয় মেয়র প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

 

রবিবার (১০ জানুয়ারি) বিকেলের দিকে দলীয় নেতাদের সাথে নিয়ে জেলা প্রশাসনের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে মেয়র পদে নিজের প্রার্থীতা প্রত্যার চেয়ে আবেদন করেন তিনি।

 

এদিকে মেয়র পদে সতন্ত্র প্রার্থী হিসেবে সাইফুর রহমান বাবুল নির্বাচন থেকে সরে যাওয়ার কারনে এখন নির্বাচনে লড়াই হবে মূলত আওয়ামীলীগ বনাম বিএনপি এই দুই প্রার্থীর মধ্যেই।

 

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান,বিকেলের দিকে মেয়র পদে নির্বাচন থেকে নিজের প্রার্থীতা প্রত্যাহারের জন্য আবেদন করেন সাইফুর রহমান বাবুল। তিনি জানান,এর আগে শনিবার সাধারন কাউন্সিলর পদে ৮ নং ওয়ার্ডে নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করেন সৈয়দ মমসাদ আহমদ।

 

গত ৩১ ডিসেম্বর মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতা করতে আওয়ামীলীগ মনোনিত বর্তমান মেয়র আলহাজ্ব মো. ফজলুর রহমান,সতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুর রহমান বাবুল ও বিএনপি মনোনিত প্রার্থী মো. অলিউর রহমানসহ ৩ জন প্রার্থী মেয়র পদে নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা।

 

আগামীকাল সোববার ১১ জানুয়ারি প্রতীক বরাদ্ধ শেষে শুরু হবে প্রার্থীদের নির্বাচনী ভোটের লড়াই, আর ব্যালেটের মাধ্যমে ভোট গ্রহন হবে চলতি মাসের ৩০ জানুয়ারি।