মৌলভীবাজারে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৭

মৌলভীবাজারে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন

মৌলভীবাজারে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন
আব্দুল কাইয়ুম
মৌলভীবাজার শহরের সমশেরনগর সড়কের শপিংমল নাইন্টি নাইনের স্বত্তাধিকারি মুহিবুর রহমান মুহিব এর প্রতি সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে সর্বস্থরের মানুষের অংশগ্রহনে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টার দিকে শহরের প্রেসক্লাব মোড়ে মৌলভীবাজারে ’রের নাগড়িকবৃন্দ ও সচেতন ব্যবসায়ীদের ব্যানারে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মোঃ আলিম উদ্দিন হালিম এর সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও জাতীয় পরিষদ সদস্য মোঃ ফিরোজ, জেলা জাসদ একাংশের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম , প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস,এম উমেদ আলী, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ, সদর ১১নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ সেলিম হক, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম, ব্যবসায়ী মোঃ জিল্লুল হক, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরুল হক, ইউপি সদস্য আবু সুফিয়ান, শ্রমিক নেতা মুমিত মিয়া। এর বাহিরে যুক্তরাজ্যের লন্ডন থেকে মানববন্ধন ও সমাবেশের প্রতি একাতœতা জানিয়ে ও নৃশংশ এই হামলার বিচার দাবি করে মুঠোফোনে বক্তব্য রাখেন দৈনিক মৌমাছিকন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মনসুর আহমেদ মকিস। বিশাল এই মানববন্ধনে ব্যাসায়ী, রাজনীতিবীদ , সাংবাদিক ও জনপ্রতিনিধি সহ কয়েকশ সাধারণ মানুষ অংশগ্রহন করেন।

বক্তারা বলেন, এই মৌলভীবাজারের দীর্ঘদিনের সাংস্কৃতিক ও সামাজিক ঐতিহ্য হচ্ছে শান্তি আর সম্প্রীতির । অথচ অতীতের এই গৌরব আর ঐতিহ্যকে নষ্ট করছে একটি কুচক্রিমহল, সেই কুচক্রি ও সন্ত্রাসী মহলের ধারাবাহিক সন্ত্রাসের শিকার শান্তিপ্রিয় ব্যবসায়ী মুহিবুর রহমান মুহিব । বক্তারা ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও দ্রুত সন্ত্রসীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।