মৌলভীবাজারে সরকারি মেডিকেলের দাবিতে আজও অব্যাহত গণস্বাক্ষর অভিযান

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮

মৌলভীবাজারে সরকারি মেডিকেলের দাবিতে আজও অব্যাহত গণস্বাক্ষর অভিযান

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা ও দ্রুত বাস্তবায়নের দাবিতে ’’মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই’’ ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান গণস্বাক্ষর কর্মসূচীর অংশ হিসেবে মৌলভীবাজারের বৃহত সামাজিক সংগঠন জেলা যুব সংস্থার আয়োজনে গণস্বাক্ষর কর্মসূচী অন্যান্য দিনের মত আজও অব্যাহত ছিল।
মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শহরের শাহ মোস্তফা সড়কে অবস্থিত বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ইম্পিরিয়েল কলেজে এই গণস্বাক্ষর অভিযান শুরু হয়। কলেজ ক্যাম্পাসে জেলা যুব সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও সংগঠক আলিম উদ্দিন হালিম এর সঞ্চালনায় গণস্বাক্ষর অভিযান কর্মসূচীর আনুষ্ঠানিক সূচনা করেন ইম্পিরিয়েল কলেজের প্রিন্সিপাল প্রফেসর (অব) মামুনুর রশিদ।

কর্মসূচী চলাকালে এসময় উপস্থিত ছিলেন, কলেজটির শিক্ষক সিতাব আলী, দেবদুস সিংহ চৌধুরী , বিশিষ্ট নাট্যকার ,ও প্রধান সমন্বয়ক খালেদ চৌধুরী, মৌলভীবাজারের সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সিনিয়র যুগ্ন আহবায়ক সাংবাদিক বকসি ইকবাল আহমদ,শহিদ জিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সমন্নয়ক সেলিনা আলাউদ্দিন, সমন্নয়ক ও সমাজসেবক মাহমুদুর রহমান মাহমুদ, আদর মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক, নিখিল তালুকদারসহ সংগঠন সংশ্লিষ্ট নের্তৃবৃন্দ।
এসময় সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে কলেজের শিক্ষার্থীবৃন্দ এই গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর প্রদান করেন এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930