মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুঁপিয়ে আহত

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুঁপিয়ে আহত


স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক মোঃ শামিম আহমদ (৪৫) কে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে মৌলভীবাজার শহরের দরগা মহল্লা এলাকায় এঘটনা ঘটে। ঘটনার পর থেকে দরগা মহল্লা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ী শামিম আহমেদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর শহরের দরগা মহল্লা এলাকায় দীর্ঘদিন যাবত রফিকুল ইসলাম রকিব ও শামিম আহমদের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো। সোমবার ঐ এলাকার উভয় পক্ষের উপস্থিতিতে জায়গার মাপকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে সাবেক চেয়ারম্যান শামিম আহমদকে প্রতিপক্ষ কুঁপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এসময় আশঙ্কাজনক অবস্থায় শামিমকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ শামিম আহমদ ও রফিকুল ইসলাম রকিব এর সাথে ৭ শতক জায়গা নিয়ে মামলা চলছিল। সোমবার সার্ভেয়ার এর মাধ্যমে উভয় পক্ষের উপস্থিতিতে জায়গা মাপা হচ্ছিল। এ সময় উভয় পক্ষেও মধ্যে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে শামিমকে দা দিয়ে কুঁপিয়ে আহত করে প্রতিপক্ষ।
তিনি বলেন পুলিশ এ ঘটনায় বিলাল মিয়া নামে একজনকে আটক করতে সক্ষম হলেও অন্যদের ধরতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

ছড়িয়ে দিন