মৌলভীবাজার জেলায় ২৫০০ বন্যার্ত পরিবারের মাঝে বিশেষ ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

মৌলভীবাজার জেলায় ২৫০০ বন্যার্ত পরিবারের মাঝে বিশেষ ত্রাণ বিতরণ

কপিল দেব স্টাফ রিপোর্টার

 

 

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মৌলভীবাজারের বানভাসি পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করতে ‘দুর্গত মানুষের পাশে আমরা’ শিরোনামে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে মৌলভীবাজার জেলা প্রশাসন।

আজ পদ্মা সেতু উদ্বোধনী দিনটি উদযাপন উপলক্ষে নানা আয়োজনে উদযাপন করছে মৌলভীবাজার জেলাবাসী আজ শনিবার (২৫ জুন) মৌলভীবাজার সদর, রাজনগর, কুলাউড়া, জুড়ী ও বড়লেখার  প্রতিটি উপজেলায় ৫০০ করে মোট ২৫০০ বন্যা আক্রান্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

 

প্রতিটি  উপহার প্যাকেটে ছিলো- ১০ কেজি  চাল,  ২ কেজি আলু , ১ কেজি ডাল, বিস্কুট, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট  ও খাবার স্যালাইন।

 

আজ সারাদেশে আনন্দ উৎসবে উদযাপন করছে পদ্মা সেতু উদ্বোধনের দিনটি।

 

 

মৌলভীবাজারের জেলার ২৭৯৯ বর্গকিলোমাটারের মধ্যে ৮০০ বর্গকিলোমাটারেরও বেশি এলাকা বন্যা কবলিত। এ অবস্থায় ভিন্নভাবে দিনটি উযাপন করছে মৌলভীবাজার জেলা প্রশাসন।

 

মৌলভীবাজার জেলা প্রশাসন জানায়- বাংলাদেশের ১৬ কোটি মানুষ পদ্মা সেতুর উদ্বোধনের আনন্দের ভাগিদার। আর তাই মৌলভীবাজার জেলার বানভাসি মানুষদের সাথে এই আনন্দ ভাগাভাগি করতে দুর্গত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়।

 

 

মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা, মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নে শনিবার (২৫ জুন) বিকেলে বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ নিয়ে যান। হাতে তুলে দেন খাদ্য সামগ্রী।

 

 

এ সময় উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা সাবরীনা রহমান বাঁধন-সহ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়া কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলায় অতিরিক্ত জেলা প্রশাসকগণ বানভাসি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করে আনন্দ ভাগাভাগি করে নেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

September 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930