মৌলভীবাজারে শুরু হচ্ছে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

মৌলভীবাজারে শুরু হচ্ছে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

মৌলভীবাজারে আগামী ৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান স্মৃতি কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০।

শনিবার(৫ ডিসেম্বর) মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখা (কোয়াব) এর পক্ষ থেকে টুর্নামেন্টের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষনা দেওয়া হয়।

কোয়াব মৌলভীবাজারের সভাপতি বিমান ঘোষ বিলকু বলেন, কোয়াব দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার সদরসহ জেলার ৭ টি উপজেলা নিয়ে ‘‘বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান স্মৃতি কোয়াব কাপ ক্রিকেট টুনার্মেন্ট ২০২০” আয়োজন করতে যাচ্ছে।

টুর্নামেন্টে মৌলভীবাজারের সদর কোয়াব, সিপিএএম এর একটি দলসহ প্রতিটি উপজেলা থেকে একটি করে মোট ৮ টি দল অংশ নিবে।

দলগুলো হলো মৌলভীবাজার সদর কোয়াব, শ্রীমঙ্গল কোয়াব, রাজনগর কোয়াব, কমলগঞ্জ কোয়াব, কুলাউড়া কোয়াব, জুড়ি কোয়াব, বড়লেখা কোয়াব ও মৌলভীবাজার সিপিএএম।

কোয়াব নেতৃবৃন্দরা জানান, এ বছরের শুরুতে প্রাক্তন ক্রিকেটার বিমান ঘোষ বিল্কুকে সভাপতি ও হাসান আহমেদ জাবেদকে সাধারণ সম্পাদক করে কোয়াব মৌলভীবাজারের ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়। এর মধ্যে প্রতি উপজেলা/থানা থেকে ২ জন করে প্রতিনিধি এ কমিটিতে রাখা হয়। পরবর্তীতে জেলা কমিটির সমন্বয়ে প্রতিটা উপজেলায় কোয়াবের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। বর্তমানে প্রতিটা উপজেলায় কোয়াবের কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কোয়াব মৌলভীবাজারের সাধারণ সম্পাদক হাসান আহমদ জাবেদ, টুর্নামেন্টের আহ্বায়ক মাহবুব ইজদানী ইমরান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সজিব হাসান, কোয়াব মৌলভীবাজারের অতিরিক্ত সাধারণ সম্পাদক সরোয়ার মজুমদার ইমন, যুগ্ম সম্পাদক রাসেল আহমেদ, সহ-দপ্তর সম্পাদক সৌদ আল সুফিয়ান সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত লিটনসহ অন্যান্যরা।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

October 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31