মৌলভীবাজার কারাগারে এক কয়েদীর মৃত্যু

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

মৌলভীবাজার কারাগারে এক কয়েদীর মৃত্যু

জাফর ইকবাল:

মৌলভীবাজার কারাগারে বিজয় শীল ডেফল(৩৫) নামের এক কয়েদির মৃত্যু হয়েছে। রবিবার(২৫ জানুয়ারী) অসুস্থ হয়ে এই কয়েদীর মৃত্যু ঘটে।

মৌলভীবাজার কারাগার সুত্রে জানাযায়, বিজন শীল কুলাউড়া থানার জিআর-৩৯৭/২০০৩ নং- মামলার সাজা প্রাপ্ত আসামী। গত ৩০/০১/২০২৪ ইং সে কারাগারে আসে। সে ব্রেন স্ট্রোকের রুগী ছিলেন। আজ রবিবার সে অসুস্থ হয়ে পড়লে তাকে দুপুর ১ টা ২১ মিনিটের সময় মৌলভীবাজার ২৫০ শয্য বিশিষ্ট হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

মৃত বিজয় শীলের ভাই চন্দন শীল বলেন, একটি মারামারির মামলায় আমার ভাইর ৫ বছরের সাজা হয়। সে জেল হাজতে আসার পর গত ১৫ দিন পুর্বে আমি এসে আমার ভাইকে ঔষধ দিয়ে যাই। গত ২ দিন পুর্বে জেল থেকে ফোন দিয়ে বলা হয় আমার ভাই অসুস্থ। আমি তার ডাক্তারী কাগজপত্র নিয়ে আসার জন্য। আমি আজ সকাল ১১ টা থেকে চিকিৎসার কাগজ নিয়ে এসে ভাইর সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে থাকি। আনুমানিক সাড়ে ১১ টায় দেখতে পাই একটি গাড়িতে লাশের মতো এক ব্যাক্তিকে নিয়ে যাচ্ছে। আমি খোঁজ নেই সে আমার ভাই কিনা। তখন জেল থেকে জানানো হয় সে আমার ভাই নয়। পরে বেলা ১ টার সময় আমাকে জেলের ভিতর নিয়ে বলা হয় আমার ভাই হাসপাতালে। এরপর মৃত্যুর খবর পাই।

মৌলভাবজার জেল সুপার মো: মজিবুর রহমান মজুমদার বলেন, বিজয় শীল প্যারলাইস্ড রুগী ছিল। তার পরিবারের লোক তার সাথে দেখা করতে আসে। সে তার ভাইর সাথে দেখা করতে হেঁটে যাচ্ছিল। সে সময় অসুস্থ হয়ে পড়ে। আমরা তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরন করলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তবে সে রাস্থায় না হাসপাতালে মারা যায় বলতে পারবোনা।

এ বিষয়ে ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানা বলেন, সুরত হাল রিপোর্ট তৈরীর সময বিজন শীলের শরিলে ২ টি কালো দাগ পাওয়া গেছে। তার চোখ ২ টি ফুঁলা ছিল। ময়না তদন্ত রিপোর্ট আসলে বুঝা যাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930