মৌলভীবাজার জেলা বিএনপির নেতারা এক টেবিলে: উজ্জীবিত তৃণমূল

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৮

মৌলভীবাজার জেলা বিএনপির নেতারা এক টেবিলে: উজ্জীবিত তৃণমূল

স্টাফ রিপোর্টার:

দীর্ঘ একযুগেরও বেশি সময়ের তীব্র বিভাজন ভুলে মৌলভীবাজার-৩ আসনটি ফের পুনরুদ্ধারের লক্ষে এক টেবিলে বসেছেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ এম নাসের রহমান নেতৃত্বাধীন জেলা বিএনপির একটি অংশ ও  জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজানের নেতৃত্বাধীন জেলা বিএনপির অপর অংশের সিনিয়র নেতারা। জানা যায়  শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৯টার দিকে বিএনপি নেতা বদরুল ইসলামের বাহারমর্দান গ্রামের বাড়িতে এই বৈঠক শুরু হয়।  চলে রাত ১১টা পর্যন্ত।

সূত্রে জানা যায়, দীর্ঘদিনের বিবাদ ভুলে নেতারা এসময় দেশের বর্তমান কঠিন প্রেক্ষাপট এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনটি পুনরুদ্ধার করার লক্ষে ফলপ্রসূ আলোচনা হয়।

জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া জানান, সাবেক সাংসদ খালেদা রব্বানী ও জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি এমএ মুকিত  বৈঠক আয়োজনে মধ্যস্থতা করেন। তিনি বলেন বৈঠকে বিএনপির সহযোগী সংগঠনের দ্বায়িত্বশীল কেউ উপস্থিত না থাকলেও জেলা বিএনপির উভয় গ্রুপের সব সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।  বৈঠক শেষে নেতারা এক টেবিলে বসে রাতের খাবার শেষ করেন।বৈঠকের বিষয়ে জানতে জেলা বিএনপির সহসভাপতি ও মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূনের সাথে যোগাযোগ করা হলে তিনি বৈঠকের সত্যতা নিশ্চিত করে বলেন আমি বৈঠকে উপস্থিত ছিলামনা, তবে জেলা বিএনপি এখন ঐক্যবদ্ধ, আমরা বৃহৎ প্রস্তুতি নিতে খুব শিগগিরই আবার বসবো।

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930