মৌলভীবাজার পুলিশ লাইন্স জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন পুলিশ সুপার

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২২

মৌলভীবাজার পুলিশ লাইন্স জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন পুলিশ সুপার

কপিল দেব স্টাফ রিপোর্টার

 

মৌলভীবাজার পুলিশ লাইন্স জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন পুলিশ সুপার।আজ রবিবার (১০ জুলাই) সকাল আটটায় মৌলভীবাজার পুলিশ লাইন্স জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

 

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

নামাজ শেষে দেশবাসীর সুখ-শান্তি ও সার্বিক কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য বলেন, আমার প্রাণ প্রিয় মৌলভীনাজারবাসীসহ দেশ বিদেশের সর্বস্তরের জনগণকে জানাই আমার অন্তরের অন্তঃস্থল থেকে প্রানঢালা শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি বলেন, ‘হযরত ইব্রাহিম (আ.) মহান আল্লাহর উদ্দেশে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। প্রতিবছর এ উৎসব পালনের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানরা কোরবানিকৃত পশুর গোশত আত্মীয়স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ইদুল-আজহা।’

পুলিশ সুপার আরোও বলেন,মহান আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন।ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার,ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক।

পরে পুলিশ সুপার ঈদের জামাতে অংশগ্রহণকারী সকলের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829