মৌলভীবাজার মডেল থানার পৃথক অভিযানে ৪ জন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশিত: ৭:৪৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

মৌলভীবাজার মডেল থানার পৃথক অভিযানে ৪ জন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী : মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হকের দিকনির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, পুলিশ পরিদর্শক (অপারেশন) বদিউজ্জামানের তত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে ৪জন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

মডেল থানা সূত্রে জানা যায়, এএসআই/ সেলিম মিয়া সঙ্গীয় ফোর্সসহ রঘুনন্দনপুর এলাকা হতে সিআর-১৮/১৮ এর ০৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী – শাকিল আহমদ, পিতা- মগবুল হোসেন বেপারী, গ্রাম- সুলতানপুর, থানা ও জেলা- মৌলভীবাজার কে গ্রেফতার করা হয়।

এসআই/ আজিজুর রহমান নাঈম, সঙ্গীয় অফিসার এএসআই/ মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্সসহ শ্রীমঙ্গল থানা এলাকা হতে সিআর-০২/১৭(সদর) এর ০২ মাসের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী – শেখ মোঃ কামরুল ইসলাম, পিতা- শেখ মোঃ মোতাহির মিয়া, গ্রাম- দরগামহল্লা, থানা ও জেলা- মৌলভীবাজার কে গ্রেফতার করেন।

এসআই/ ইফতেখারুল ইসলাম, সঙ্গীয় ফোর্সসহ চাঁনপুর এলাকা থেকে সিআর-৪৮৫/২০ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী – রতন সরকার, পিতা- যতী সরকার, গ্রাম- চাঁনপুর, থানা ও জেলা- মৌলভীবাজার ও এসআই/ গিয়াস উদ্দিন খান, সঙ্গীয় অফিসারে এএসআই/ মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্সসহ একাটুনা এলাকা থেকে সিআর মামলা নং (অর্থ ঋন জারি)- ৭৭/১৭ এর ০৬ মাসের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী – মছব্বির রাজা, পিতা- সাঈদ রাজা, গ্রাম- বলিয়ারবাগ, থানা ও জেলা- মৌলভীবাজার কে গ্রেফতার করা হয়।

পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামি ৪জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক।