মৌলভীবাজার শহরে ব্যাংকারসহ ৮জনের শরীরে করোনা শনাক্ত!

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, মে ১২, ২০২০

মৌলভীবাজার শহরে ব্যাংকারসহ ৮জনের শরীরে করোনা শনাক্ত!

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে সর্বশেষ ৪৮ জনে দাঁড়িয়েছে । সর্বশেষ মৌলভীবাজার শহরের পৌর এলাকার ব্যাংকার ও চিকিৎসকের আত্মীয় স্বজনসহ নতুন করে অন্তত ৮জনের শরীরে করোনা পজেটিভ ধরা পড়েছে।

সোমবার (১১ মে) রাত সাড়ে ১১টার দিকে মৌলভীবাজারের সিভিল সার্জন ডাঃ তাউহীদুল ইসলাম পৌর শহরে নতুন করে ৮জনের শরীরে করোনা ভাইরাস শনাক্তের তথ্যটি নিশ্চিত করেন।

সিভিল সার্জন জানান, নতুন করে আক্রান্তদের নমোনা সংগ্রহ করে ঢাকার একটি ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হলে আজ তাদের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে চিকিৎসকদের সংস্পর্শে আসা তাদের স্বজনসহ রয়েছেন ব্যাংকের চাকুরীজীবিও। তারা সবাই মৌলভীবাজার শহরের পৌর এলাকার বাসিন্দা বলে জানান তিনি।

এনিয়ে মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৮ জনে দাঁড়াল ।

এদিকে নতুন করে মৌলভীবাজার শহরে একদিনে এতসংখ্যক মানুষের আক্রান্তের খবরে শহরের বাসিন্দাদের মধ্যে নতুন করে উদ্বেগ ও আতঙ্ক সৃষ্টি হয়েছে। পাশাপাশি সোস্যাল মিডিয়ায় বেশিরভাগ মানুষ সর্তসাপেক্ষে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

এর আগে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীসহ ১১ জন করোনায় আক্রান্ত হওয়ায় জেলার সর্বোচ্চ এই চিকিৎসা কেন্দ্রটির চিকিৎসা সেবা সীমীত করা হয়। শুধুমাত্র খোলা রাখা হয়েছে ইমারজেন্সী বিভাগ, করোনা আইসোলেশন ইউনিট ও ডায়ালাইসিস বিভাগ।

ছড়িয়ে দিন

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031