মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫।

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, মে ১৮, ২০২২

মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫।

রেঞ্জ ডিআইজি, সিলেট মহোদয়ের নির্দেশে মাদক উদ্ধার এবং গ্রেফতারী ও সাজা পরোয়ানা তামিল সংক্রান্তে পুলিশি অভিযান।
কপিল দেব জেলা প্রতিনিধি।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক এর সার্বিক তত্ত্বাবধানে ও নির্দেশনায় মৌলভীবাজার সদর মডেল থানার একাধিক টিম সহ অন্যান্য অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকার বিভিন্ন জায়গায় (১৭ মে) মঙ্গলবার দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময়ে অভিযান পরিচালানা করিয়া অত্র থানাধীন গিয়াসনগর ইউপিস্থ নিতেশ্বর সাকিনের ইয়াবা ব্যবসায়ী মোঃ বিল্লাল হোসেন(৪০), পিতা-মৃত মানিক মিয়া, সাং-নিতেশ্বর, ১২ নং গিয়াসনগর ইউপি, থানা ও জেলা মৌলভীবাজারকে গ্রেফতার পূর্বক তাহার হেফাজত হইতে ১৬(ষোল) পিস ইয়াবা ট্যাবলেট এবং গাঁজা ব্যবসায়ী অবনী শব্দকর প্রকাশ জল্লাদ(৫০), পিতা-ঠাকুন ধর, সাং-অলহা, থানা ও জেলা-মৌলভীবাজার এর নিকট হইতে ৫০০ গ্রাম গাঁজা (আধা কেজি) এবং মাদক বিক্রয়ের নগদ-১,৪৩০/- (এক হাজার চারশত ত্রিশ) টাকা উদ্ধার করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে মৌলভীবাজার সদর মডেল থানায় নিয়মিত মামলা রুজু করিয়া আসামীদ্বয়কে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছ।

তাছাড়া আলাদা অপর অভিযানে মৌলভীবাজার সদর মডেল থানাধীন ০৮ নং কনকপুর ইউপিস্থ কসবা সাকিনে তালেরতল খেয়াখাট এলাকায় অভিযান পরিচালনা করিয়া জুয়ার আসর হইতে ১। আলমগীর আহমদ(৩৮), পিতা-মৃত হাজী বদরুল হোসেন, ২। হারিছ মিয়া(৪৬), পিতা-মৃত ইদন মিয়া, উভয় সাং-কসবা, ০৮ নং কনকপুর ইউপি, থানা ও জেলা-মৌলভীবাজারদ্বয়কে সর্বমোট-২৮৫/-(দুইশত পঁচাশি) টাকা এবং ৩১(একত্রিশ) পিস জুয়া খেলার তাস সহ গ্রেফতার করিয়া নিয়মিত মামলা রুজু পূর্বক বিধি মোতাবেক আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।

রেঞ্জ ডিআইজি, সিলেট মহোদয়ের নির্দেশনা মোতাবেক জেলা পুলিশ সুপার, মৌলভীবাজার প্রত্যক্ষ তত্ত্ববধানে থানা এলাকায় চুরি, ডাকাতি প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার নিমিত্তে “টিম মৌলভীবাজার সদর মডেল থানা” পুলিশ বদ্ধপরিকর। বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত আছে।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829