মৌলভীবাজার-২ আসনে আ:লীগের মনোনয়ন কিনলেন শফিউল আলম চৌধুরী নাদেল

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২৩

মৌলভীবাজার-২ আসনে আ:লীগের মনোনয়ন কিনলেন শফিউল আলম চৌধুরী নাদেল

নিউজ ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এদিকে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন আরেকজন প্রার্থী। তিনি কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, বাংলাদেশ সুপ্রিমকোর্টর সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আতাউর রহমান শামীম। তাঁর পক্ষে ফরম সংগ্রহ করেছেন তাঁর ব্যক্তিগত সহকারী।

উল্লেখ” ১৫ নভেম্বর সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি রবিবার অনুষ্ঠিত হবে।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829