মৌলভীবাজারে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ভিপি শোয়েব এর ব্যাপক গণসংযোগ

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৮

মৌলভীবাজারে  আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ভিপি শোয়েব এর ব্যাপক গণসংযোগ

স্টাফ রিপোর্টার:
নির্বাচনী প্রচারনার উত্তাপ এখন সমগ্র জনপদে।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনও সন্নিকটে। প্রার্থীরাও নানা কৌশলে দাপিয়ে বেড়াচ্ছেন নিজ নিজ নির্বাচনী এলাকার অলি গলি।

 

সেই ধারাবাহিকতায় মৌলভীবাজার সদর নির্বাচনী আসনেও চলছে মনোনয়ন প্রত্যাশীদের ব্যস্থ প্রচারনা।

শনিবার (৩ নভেম্বর) বিকাল ৩ ঘটিকা থেকে মৌলভীবাজার সদরের শেরপুর এলাকার বেশ কয়েকটি স্থানে বিভিন্ন স্তরের দলীয় নেতাকর্মীসহ কয়েকশ সমর্থকদের নিয়ে ব্যাপক নির্বাচনী প্রচারনায় ব্যস্ত  সময় কাটান  মৌলভীবাজার-৩ আসনের ক্ষমতাসীন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও দলের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য আব্দুল মালিক তরফদার ভিপি শোয়েব।

নির্বাচনী প্রচারনাকালে দলের জনপ্রিয় এ-নেতা আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে নানা শ্রেনী পেশার মানুষের কাছে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সার্বিক অর্থনৈতিক উন্নয়ন তুলে ধরে প্রচারপত্র বিলি করেন।

এ সময় তার সাথে ছিলেন, জেলা কৃষকলীগের সভাপতি জমশেদ আহমদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি এম কে মুহিত রাজা, আওয়ামী লীগ নেতা অশিকুর রহমান, মির্জা বেলাল বেগসহ কৃষকলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ দলীয় নেতাকর্মীরা।

ছাত্রলীগের রাজনীতি থেকে বেড়ে উঠা ত্যাগী এই নেতা দলের পক্ষে বেশ সরব থেকে বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করছেন। আব্দুল মালিক তরফদার ভিপি শোয়েব তার দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারের বেশ সুনামও কুড়িয়েছেন।

আব্দুল মালিক তরফদার ভিপি শোয়েব বলেন, যেখানে যাচ্ছি সেখানেই সাধারণ মানুষ ও তৃণ মূলের কাছে ব্যাপক সাড়া পাচ্ছি, আমি আগামী নির্বাচনে দলীয় প্রতীকে মনোনয়ন চাচ্ছি । যদি দলীয় সভানেত্রী আমাকে মনোনয়ন দেন তাহলে আমি বিজয়ী হবো এটি আমার দৃঢ় বিশ্বাস, কারন এই অঞ্চলের মানুষ পরিবর্তন চায়। তিনি আরো বলেন, আমি গনসংযোগচলাকালে জননেত্রী শেখ হাসিনা সরকারের সব উন্নয়ন বিস্তর ভাবে তুলে ধরছি সাধারণ মানুষের কাছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930