যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের কমিটি অনুমোদন

প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৫

যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের কমিটি অনুমোদন

এসবিএন ডেস্ক:
জাতীয় শ্রমিক লীগ নেতা ইসরাফিল আলম এমপি বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর আমাদেরকে বাংলাদেশ উপহার দিয়েছেন। আর জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ গড়ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ গড়াই আওয়ামী লীগের লক্ষ্য ও উদ্দেশ্য। এজন্য দেশ ও প্রবাসে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের ইস্পাততুল্য ঐক্য গড়ে তুলতে হবে।
নিউইয়র্কের জ্যাকসন হাইটস্থ বাংলাদেশ প্লাজার কনফারেন্স কক্ষে সোমবার জাতীয় শ্রমিক লীগ যুক্তরাষ্ট্র শাখা আয়োজিত ‘মহান মুক্তিযুদ্ধে ভূমিকা সম্পর্কে পাকিস্তানের মিথ্যাচারের প্রতিবাদ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শ্রমিক লীগ নেতা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শতভাগ সঠিক নেতৃত্বেই দেশ পরিচালিত হচ্ছে। আন্তর্জাতিক আইন মেনেই মানবতাবিরোধী অপরাধে অভিযুক্তদের বিচার এবং বিচারের রায় কার্যকর হচ্ছে। কোন রাজনৈতিক নেতার বিচার হচ্ছে না। তিনি আরো বলেন, ষড়যন্ত্রের মধ্য দিয়েই পাকিস্তান রাষ্ট্রের জন্ম। পাকিস্তানের জন্মই আজন্ম পাপ। পাকিস্তান কোনদিন কার্যকরী রাষ্ট্রে পরিণত হবে না।
অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ড. প্রদীপ রঞ্জন কর, জাতীয় শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সমন্বয়কারী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চন্দন দত্ত প্রমুখ।
যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সভাপতি কাজী আজিজুল হক খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট মুজাহিদ আনসারী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বিএম জাকির, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক আব্দুল মালেক, কার্যকরী পরিষদ সদস্য শাহানা রহমান, আওয়ামী লীগ নেতা শাহাদৎ হোসেন, যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, সহ-সভাপতি মওলানা বজলুর রহমান, যুক্তরাষ্ট্র মহিলা লীগের সভানেত্রী অধ্যাপিকা শাহনাজ মমতাজ, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুবল দেবনাথ, সাবেক ছাত্রনেতা আনিসুর রহমান আনিস ও প্রজন্ম লীগ নেতা কবির হোসেন। সভা পরিচালনা করেন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ।
উল্লেখ্য, কেন্দ্রীয় জাতীয় শ্রমিক লীগ সম্প্রতি কাজী আজিজুল হক খোকনকে সভাপতি ও জুয়েল আহমেদকে সাধারণ সম্পাদক করে যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের একটি কমিটি অনুমোদন করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com