যুব সমাজই সুন্দর আগামী গড়বে : মুসা ইব্রাহিম

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৬

যুব সমাজই সুন্দর আগামী গড়বে : মুসা ইব্রাহিম

এসবিএন নিউজ: বাংলাদেশের প্রথম এভারেস্ট জয়ী মুসা ইব্রাহিম বলেছেন, সুন্দর আগামী গড়বে যুব সমাজই।

সমাজ থেকে অন্যায়, অত্যাচার, অবিচার, অনিয়ম, দুর্নীতিমুক্ত করতে হলে যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে পৃষ্টপোষকতা করতে হবে।

যুব সমাজই সোনার বাংলা গড়তে পারবে। তারা সমাজ বিনির্মাণে অগ্রনী ভূমিকা রাখলে দেশ ও জাতি এগিয়ে যাবে।

মাদকমুক্ত সমাজ গঠনে সব পাড়া-মহল্লার যুব সমাজকে এগিয়ে আসতে হবে। পাড়ায়-পাড়ায় খেলাধুলা ও সব ভালো কাজে যুব সমাজকে সহযোগিতা করলে আমরা পাবো একটি সমৃদ্ধশালী দেশ। আর উন্নত রাাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়াতে পারবো।

শনিবার রাতে সিলেট নগরীর ৫নং ওয়ার্ডের রায়হোসেন কলবাখানী সমাজ কল্যাণ সংস্থা আয়োজিত সংগঠনের প্রতিষ্ঠাতা, পৃষ্ঠপোষকদের সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সংস্থার উপদেষ্ঠা ডা. এমএ মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হান আহমদ এবং মুহিবুর রহমান বকস আবু’র যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ইঞ্জিনিয়ার আহমদ হোসেন, শেখ শফিকুল ইসলাম, জুবের খান, মুজিবুর রহমান, বশিরুল হক, অ্যাডভোকেট মসরুর চৌধুরী শওকত।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কামরুজ্জামান কামরান, সৈয়দ সাফয়াত হোসেন, দিলু মিয়া, হাফিজ মাওলানা নওফল আহমদ, আব্দুল হান্নান, আফতাব আহমদ, আলমাস আহমদ শুকুর, রিয়াদুল হাসান রুহেল, জুনেদুর রহমান, মাহিদুল ইসলাম মুস্তাক প্রমুখ।

বিভিন্ন কাজে অবদান রাখায় মরহুম আব্দুল মতিন চৌধুরী, ডা. এমএ মালিক, শেখ শফিকুল ইসলাম, বশিরুল হক, আহমদ হোসেন, জুবের খান, অ্যাডভোকেট মসরুর চৌধুরী শওকত, রায়হান আহমদ, রেজওয়ান আহমদকে প্রধান অতিথি মুসা ইব্রাহিম সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com