যে গোয়েন্দা তথ্যে গ্রেফতার হলেন পরীমণি

প্রকাশিত: ১:৫৬ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২১

যে গোয়েন্দা তথ্যে গ্রেফতার হলেন পরীমণি

একটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বনানীর বাসা অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক  করা হয়। বুধবার (৫ আগস্ট) দুপুরের দিকে গুলশান-১  নাম্বার  গোলচত্বরে ডিইউটিরত অবস্থায় র‍্যাব-১ এর একটি দল জানতে পারে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপু বিপুল পরিমাণ মাদক মজুদ রাখার গোয়েন্দা খবর।

র‍্যাবের দলটি এই খবর যাচাই-বাছাই করে ওই দিন বিকেলে সাড়ে ৪টায় পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে। পরে র‍্যাবের অভিযানে পরীমণি ও তার সহযোগী দীপুকে বিপুল পরিমাণে মাদকসহ আটক করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (৬ আগস্ট) সন্ধ্যায় পরীমনি  ও তার সহযোগীর বিরুদ্ধে র‍্যাব-১ বাদী হয়ে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। সেই মামলায় পরীমণি ও দীপুকে আদালতে হাজির করা হলে আদালতে তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলাটি বর্তমানে ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার দুপুরে রাজধানীর গুলশান-১ নম্বর গোলচত্বরে ডিউটিরত অবস্থায় র‍্যাব-১ এর একটি দলের কাছে গোপন সংবাদ আসে যে, বনানী ১২ নম্বর রোডে অবস্থিত চিত্রনায়িকা পরীমণির বাসায় বিপুল মাদক মজুদ রয়েছে। পরীমণি ও তার সহযোগী দীপু মাদক মজুদ করে রেখেছেন।

গোয়েন্দা তথ্যটি যাচাই-বাছাই করে র‍্যাব-১ এর দলটি তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানান। পরবর্তীতে র‍্যাবের দলটি তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক বিকেল ৪টা ১০ মিনিটে দিকে গুলশান থেকে পরীমণির বাসার উদ্দেশ্যে রওনা হন। পরে বিকেল সাড়ে ৪ কয়েকজন সাথীকে সঙ্গে নিয়ে র‍্যাবের দলটি বনানী-১২ নম্বর রোডে অবস্থিত একটি ভবনের পাঁচতলায় পরীমণির ফ্ল্যাটে মাদক উদ্ধার অভিযান শুরু করে।

অভিযানে পরিমণির বাসার শয়নকক্ষ থেকে শুরু করে বিভিন্ন জায়গায় তল্লাশি করে বিপুল বিদেশি মদ জব্দ করা হয়। এছাড়া অভিযানে পরীমণির বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি ও আইস জব্দ করে। অবৈধভাবে এসব মাদক মজুদের দায়ে পরীমণি ও দীপুকে র‍্যাব দলটি আটক করে। পরবর্তী জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে রাতে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়।

র‍্যাব সূত্রে জানা যায়, বুধবারে পরীমণির বাসা থেকে ১৯ বোতল বিদেশি মদ, চার গ্রাম আইস, এক ব্লট এলএসডি, একটি পাইপ (যা মাদক সেবনের কাজে ব্যবহার করা হয়) ও একটি সাদা জিপার গাড়ি জব্দ করা হয়।

ছড়িয়ে দিন