রংপুরে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মৌলভীবাজারে সমাবেশ

প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৭

রংপুরে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মৌলভীবাজারে সমাবেশ

রংপুরে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মৌলভীবাজারে সমাবেশ
মো: আব্দুল কাইয়ুম
সম্প্রতি রংপুরের হরকলি ঠাকুরপাড়া গ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের একটি পোষ্টকে কেন্দ্র করে বাড়িঘরে আগুন, লোটপাট ও সনাতন ধর্মালম্বিদের উপরে ভয়াবহ নগ্ন হামলার প্রতিবাদে মৌলভীবাজারে মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) সকাল দশটার দিকে মৌলভীবাজার শহরের প্রেসক্লাব চত্তরে তরুণ সনাতনী সংঘ (টি.এস.এস) মৌলভীবাজার জেলা কমিটির আয়োজনে এ মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানবন্ধন ও সমাবেশে সনাতন ধর্মালম্বি কয়েকশ তরুণ যোগ দিয়ে নৃশংশ এই সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ করেন।
সনাতনী সংঘ (টি.এস.এস) মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি দিপু কর্মকার এর সভাপতিত্বে ও পাবলু দত্ত’র সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, এডভোকেট পার্থ সারথী পাল, এডভোকেট সঞ্জয় কান্তি বিশ্বাস, এডভোকেট সজিব দত্ত প্রিতম, সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নির্মল দেব, সহ-সভাপতি নয়ন দেব ও জেলা ছাত্রলীগ নেতা তুষার ইসলাম প্রমুখ।
সমাবেশে বক্তারা সরকারের প্রতি ক্ষোভ জানিয়ে বলেন, এখন পর্যন্ত রামুর বৌদ্ধ মন্দিরে হামলা, নাসির নগরের হামলা সহ দেশের বিভিন্ন জায়গায় সনাতন ধর্মালম্বিদের বাড়িঘরে অগ্নিকান্ড সহ সাম্প্রদায়িক হামলার কোন সুষ্টু বিচার করতে পারেনি সরকার। তারা রংপুরের হরকলি ঠাকুরপাড়া গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলা ও অগ্নিকান্ডের সুষ্টু তদন্ত করে বিচারের দাবী জানান।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com