রাজধানীর নারিন্দায় মেসে দুর্বৃত্তদের আগুন, দগ্ধ ৩

প্রকাশিত: ৭:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৫

রাজধানীর নারিন্দায় মেসে দুর্বৃত্তদের আগুন, দগ্ধ ৩

এসবিএন ডেস্ক:

ঢাকার নারিন্দায় একটি মেসে বাইরে থেকে তালা দিয়ে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় তিনজন দগ্ধ হয়েছেন। আগুনে দগ্ধদের নাম সুমন (৪০), শাকিব (৩৫) এবং শহীদুল ইসলাম শহীদ (২৭)। তাদেরকে ঢাকা মেডিক‍্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা একটি মোটর পার্টসের দোকানে কাজ করেন বলে পুলিশ জানিয়েছে।

ওয়ারী থানার এএসআই নূরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “ভোর ৪টার দিকে কে বা কারা দরজায় তালা দিয়ে ঘরে আগুন ধরিয়ে দেয়। মেসের বাসিন্দাদের আগুন আগুন চিৎকার শুনে স্থানীয়রা তালা ভেঙে তাদের উদ্ধার করে। খবর পেয়ে দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।”

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসকরা জানিয়েছেন, সুমনের শরীরের ৮৫ শতাংশ, শাকিবের ৩২ শতাংশ এবং শহীদের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।”

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মাহমুদ হক বলেন, “খবর পেয়ে ফায়ার সার্ভিস সদরঘাট স্টেশন থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। তবে এর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। দরজা থেকে একটি ভাঙা তালা ও হাতুরি জব্দ করা হয়েছে।” পুলিশ বিষয়টি তদন্ত করছে বলে জানান তিনি।

ছড়িয়ে দিন