রাজশাহীর মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

রাজশাহীর মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে মানববন্ধন
রাজশাহী জেলা প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণ নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে উত্তাল রাজশাহীর রাজনীতির মাঠ।
এদিকে মেয়র আব্বাস এর বিরুদ্ধে তিনটি মামলা হয়েছে। মঙ্গলবার রাতে নগরের রাজপাড়া, বোয়ালিয়া ও চন্দ্রিমা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এ তিনটি মামলা দায়ের করা হয়। এদিকে মেয়র আব্বাসের শাস্তি ও বহিষ্কার দাবিতে সাহেববাজারে মুক্তিযোদ্ধারা এবং কাটাখালীতে আওয়ামী লীগ নেতাকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ করেছেন।
তারা আব্বাসকে বহিষ্কার এবং শাস্তির দাবি করেন। বোয়ালিয়া থানায় দায়ের করা মামলায় বাদী হয়েছেন, রাজশাহী নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের ১৩নং কাউন্সিলর আব্দুল মোমিন।
এ ছাড়া চন্দ্রিমা থানায় দায়ের করা মামলার বাদী নগর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমান এবং রাজপাড়া থানায় ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বাদী হয়ে মামলা করেন।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন থানায় মামলা রেকর্ডের বিষয়ে নিশ্চিত করেছেন।
ছড়িয়ে দিন