রাণীশংকৈল রিক্সাভ্যান শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সভাপতি- মাহবুব, সাধাঃ সম্পাদক-সেন্টু

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, জুন ২৪, ২০২২

রাণীশংকৈল রিক্সাভ্যান শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সভাপতি- মাহবুব, সাধাঃ সম্পাদক-সেন্টু
রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা রিক্সাভ্যান শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন শুক্রবার (২৪ জুন) পৌর শহরের শিবদিঘী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মাহাবুব আলম ও সাধারণ সম্পাদক পদে মফিজুল ইসলাম সেন্টু নির্বাচিত হয়েছেন।
সন্ধ্যা ৭টায় নির্বাচন কমিশন এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে গোপন ব্যলোটের মাধ্যমে ভোটগ্রহণ চলে। এ নির্বাচনে মোট ১৬৪৫ ভোটারের মধ্যে ১০৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অবৈধ হওয়ায় ৩১টি ভোট বাতিল করেন নির্বাচন কমিশন।
সভাপতি পদে মাহবুব আলম( চেয়ার) প্রতিক ৮৯৫ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খায়রুল কবির (রিক্সা) প্রতিক পেয়েছেন ১৯৯ ভোট। অপরদিকে সাধাঃ সম্পাদক পদে মফিজুল ইসলাম সেন্টু (গরুরগাড়ি) প্রতিক পেয়েছেন ৬৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রাজ্জাক( হ্যারিকেন) প্রতিক পেয়েছেন ৩৮৮ ভোট।
নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন- মীরডাঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবর আলী, সাবেক পৌর আ’লীগ সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, আ’লীগ নেতা আব্দুর রশিদ,আ’লীগ নেতা মুক্তার হোসেন,ও সাংবাদিক খুরশিদ আলম শাওন। প্রসঙ্গত: ভোটগ্রহনকালে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সহকারী কমিশনার(ভূমি) ইন্দ্রজিৎ সাহা ও থানার প্রতিনিধি ভোটকেন্দ্র পরিদর্শন করেন। নিরোপেক্ষ ও সুষ্ঠ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে বলে সংশ্লিষ্ঠ ভোট পরিদর্শকবৃন্দ জানান।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31