রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে বন্ধ হয়ে যাচ্ছে সাজেকের সব রিসোর্ট-কটেজ

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২২

রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে  বন্ধ  হয়ে যাচ্ছে সাজেকের সব রিসোর্ট-কটেজ

রাষ্ট্রপতি আবদুল হামিদের তিন দিন অবকাশযাপনের কারণে সব রিসোর্ট-কটেজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে সাজেকে ।

আগামী ৯-১৪ মে পর্যন্ত বন্ধ থাকবে সাজেকের সব রিসোর্ট-কটেজ।

রাষ্ট্রপতি ১২-১৪ মে সাজেক ভ্রমণে যাবেন। রাষ্ট্রপতির ভ্রমণ সামনে রেখে ইতোমধ্যে সাজেকে পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করা হচ্ছে বলে জানিয়েছেন সাজেক কটেজ মালিক সমিতির নেতারা।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, আগামী ১২ থেকে ১৪ মে মহামান্য রাষ্ট্রপতি সাজেকে তিন দিনের অবকাশ যাপন করবেন। এ সময়ে নিরাপত্তা বলয় জোরদার রাখতে ছয় দিন সাজেকের সবকটি রিসোর্ট ও কটেজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসন, নিরাপত্তাবাহিনীর কর্মকর্তা ও সংশ্লিষ্ট কটেজ মালিকদের সংগঠনের নেতাদের সমন্বয়ে অনুষ্ঠিত এক সভায় সিদ্ধান্তটি নেওয়া হয়। সাজেকে প্রায় দুই শতাধিক আবাসিক কটেজ ও রিসোর্ট রয়েছে। এসব কটেজ ও রিসোর্ট ১৫ মে থেকে আবার স্বাভাবিকভাবে চালু হবে।

সাজেক কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরী লুসাই জানান, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে ৯ থেকে ১৪ মে সাজেকের সবগুলো কটেজ ও রিসোর্ট বন্ধ থাকবে। তাই ওই সময়ের মধ্যে বুকিং বন্ধ করে দেওয়া হয়েছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, রাষ্ট্রপতি আগমনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা জোরদারে ওই ছয় দিন সাজেকের সবগুলো কটেজ ও রিসোর্ট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

Calendar

June 2022
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930