রূপগঞ্জের কুরআনে হাফেজকে হামলাকারী দুইজন গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

রূপগঞ্জের কুরআনে হাফেজকে হামলাকারী দুইজন গ্রেপ্তার
রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ  রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে রিফাত (২০), কুরআনে হাফেজকে  কুপিয়ে রক্তাক্ত করেছে তার প্রতিপক্ষরা। ২২ নভেম্বর  সোমবার দিবাগত রাতে উপজেলার গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এ বিষয়ে রূপগঞ্জ  থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত চলছে৷ ইতোমধ্যে ২জন হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
আহত হাফেজ রিফাত হোসাইনের পিতা মোহাম্মদ উল্ল্যাহ জানান, গোয়ালপাড়া এলাকার মৃত তনু মিয়ার ছেলে রবিউল্ল্যাদের সঙ্গে জমি সংক্রান্ত  পূর্ব শত্রুতা বিদ্যমান ছিল।
ফলে বিভিন্ন সময় আমার ছেলেকে মেরে ফেলার হুমকী দিয়ে আসছিলো তারা৷ ওই বিরোধের জেরে গত সোমবার রাতে ছেলে রিফাত হোসাইন (২০) কে একা পেয়ে প্রতিপক্ষ তনু মিয়ার ছেলে  রবিউল(৫০), এবং রবিউলের  দুই ছেলে আপন(৩০) ও সিপন(২৭) সহ অজ্ঞাত আরো ৩ জন মিলে এলোপাতাড়ি লাঠিসোটা দিয়ে পিটাতে থাকে।
এক পর্যায়ে তাদের হাতে থাকা ধারালো ছুড়া দিয়ে মাথায়, কানে ও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে৷ এ সময় রিফাতের চিৎকার শুনে গ্রামবাসি এগিয়ে এলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে আহত রিফাতকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর আশিয়ান মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। এ বিষয়ে ২৩ নভেম্বর মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930