রূপগঞ্জে শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায়, গ্রেফতার ১

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

রূপগঞ্জে শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায়, গ্রেফতার ১

দেওয়ান আল মেহেদী, নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রী সামিয়া (৯) কে অপহরনের পর ধর্ষন করে হত্যা করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) বিকালে উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

 

রূপগঞ্জ থানায় দায়েরকৃত অভিযোগ পত্র ও নিহত শিশু সামিয়া’র মা পারুল বেগম রেডটাইমস কে জানান, উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া পাড়া এলাকার বাসিন্দা মৃত আব্দুর রহমানের ছেলে অভিযুক্ত মোশারফ মিয়া(৪৫) নিহতের মায়ের চাচাতো মামা। এই আত্মীয়তার সম্পর্কের সূত্রে নিহতের বাড়িতে যাতায়াত ছিলো অভিযুক্ত আসামি মোশাররফের। গত ২২ অক্টোবর শুক্রবার সকাল ৬টার দিকে সামিয়াকে নাস্তা খাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মোশারফ। পরে দুপুর গরিয়ে পড়লেও সামিয়ার বাড়িতে না ফেরায় স্থানীয় সম্ভাব্য স্থান গুলোতে খোঁজখবর চালানো হয়। পাশাপাশি অভিযুক্ত আসামি মোশাররফের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। সামিয়ার মা বাদী হয়ে মোশাররফের বিরুদ্ধে অপহরণ অভিযোগ দায়ের করেন।

 

রূপগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম জানান, স্থানীয়দের সহায়তায় উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে আসামি মোশারফকে গ্রেফতার করতে সক্ষম হই। পুলিশ-হেফাজত কালীন সময়ে জিজ্ঞাসাবাদের মাধ্যমে রহস্যের জট খোলা হয় এবং মোশারফ তার জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তথ্যের বর্ণনা অনুসারে পুলিশ আনন্দ হাউজিংয়ের বালুর মাঠের কাশফুল বনের ভেতর থেকে সামিয়ার মরদেহ উদ্ধার করে। পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণের জন্য মরদেহটির ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়।

 

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, শিশু সামিহাকে অপহরণ করেছে মর্মে একটি অভিযোগ পেয়ে আমরা দ্রুত আসামীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করি। এ সময় অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হই। আসামি মোশারফের তথ্যের ভিত্তিতে জাঙ্গীর এলাকার আনন্দ হাউজিং প্রজেক্টের বালির মাঠের কাঁশবন থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। অভিযুক্তকে আরো জিজ্ঞাসাবাদ করার পর আরো কোন ব্যক্তি জড়িত থাকলে তাকেও দ্রুত আইনের আঁওতায় আনা হবে। এ বিষয়ে নিহতের মা পারুল বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ছড়িয়ে দিন

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930