রেডটাইমসকে একরাশ শুভেচ্ছা

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

রেডটাইমসকে একরাশ শুভেচ্ছা

মিডিয়া জগতে একযুগ পূর্তি কম কথা নয়। একযুগ ধরে একটি অনলাইন নিউজ পোর্টাল পরিচালনা করা অনেক বড় সফলতা আমি মনে করি। দেশের অন্যতম অনলাইন মিডিয়া রেডটাইমস ডটকম ডটবিডি কিছুদিন আগে সরকারিনিবন্ধনও পেয়েছে। মন্ত্রণালয়ের তথ্য অধিদপ্তরের প্রধান তথ্যঅফিসার সুরথ কুমার সরকার আনুষ্ঠানিকভাবে নিবন্ধনের সনদ তুলে দিয়েছেন প্রধানসম্পাদক সৌমিত্র দেব এর হাতে। এ নিউজটি পত্রিকায় দেখে আমি খুবই আনন্দিত।
আমরা জানি, ২০০৯ সালের ২ এপ্রিল জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে একজাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে যাত্রা শুরু করেছিল রেডটাইমস। উদ্বোধনকরেছিলেন বাংলাদেশে সে সময়কার অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।উদ্বোধনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্তমানে বাংলাদেশের ডাক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী তথ্য প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার। প্রধান অতিথিহিসেবে উপস্থিত ছিলেন সেই সময়ের পাট ও বস্ত্রমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী।বিশেষ অতিথি ছিলেন সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও বাসসের সেইসময়কার ব্যবস্থাপনা পরিচালক জগলুল আহমদ চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেনরেডটাইমসের প্রধান সম্পাদক সৌমিত্রদেব।
শুরু থেকেই রেডটাইমস তার বস্তুনিষ্ঠ সংবাদের কারণে সকলের দৃষ্টি আকর্ষণ করে।
এ দেশে অনলাইন গণমাধ্যমকে জনপ্রিয় করতে রেডটাইমস ডটকম ডটবিডি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। শুধু সংবাদ পরিবেশনেই সীমাবদ্ধ নয় রেডটাইমস নিউজ পোর্টালটি বরং এ দেশের শিল্প, সাহিত্য, সংস্কৃতি ,অর্থনীতি ও সামাজিক এবং সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়েও নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
মূলধারার গণমাধ্যম হিসেবে সরকারি বেসরকারি সকল মহলের স্বীকৃতি লাভ করায় রেডটাইমস- এর সুদক্ষ সম্পাদক আমার বন্ধুবর বিশিষ্ট সাংবাদিক, সংগঠক, কবি সৌমিত্র দেব এর প্রতি রইল অফুরান শুভকামনা।

মুহাম্মদ মাসুম বিল্লাহ, সম্পাদক মাসিক ভিন্নমাত্রা

ছড়িয়ে দিন