রেলের টিকিট আজ ১১ জুনের

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, জুন ২, ২০১৮

রেলের টিকিট আজ ১১ জুনের

সরকারি সাপ্তাহিক শুক্র ও শনিবার, বন্ধের দিনে ঈদের অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনে কমলাপুর রেলস্টেশনে হাজারো মানুষ ভিড় জমিয়েছেন ।টিকিট পেতে মধ্যরাত থেকে রেলস্টেশনের কাউন্টারগুলোতে জড়ো হয়েছেন মানুষ। ভিড় এতটাই বেশি যে, অনেকটা হিমশিম খেতে হচ্ছে নিরাপত্তারক্ষায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে। আজ শনিবার বিক্রি করা হচ্ছে আগামী ১১ জুনের জন্য টিকিট ।

কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায় ৬ জুন পর্যন্ত অগ্রিম টিকিট বিক্রি করা হবে । স্টেশনের ২৬টি কাউন্টারে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট দেওয়া হবে ।  আর ফিরতি টিকিট বিক্রি হবে ১০ জুন থেকে ১৫ জুন পর্যন্ত ।

ঈদেযাত্রীদের শুক্রবার দেওয়া হয় ১০ জুনের টিকিট । আজ শনিবার দেওয়া হচ্ছে ১১ জুনের টিকিট । এরপর ৩ জুন দেওয়া হবে ১২ জুনের, ৪ জুন দেওয়া হবে ১৩ জুনের, ৫ জুন দেওয়া হবে ১৪ জুনের এবং ৬ জুন দেওয়া হবে ১৫ জুনের অগ্রিম ট্রেনের টিকিট। অপরদিকে ঈদ উদযাপন শেষে কর্মস্থলে ফেরত যাত্রীদের ১০ জুন দেওয়া হবে ১৯ জুনের টিকিচ, ১১ জুন দেওয়া হবে ২০ জুনের, ১২ জুন দেওয়া হবে ২১ জুনের, ১৩ জুন দেওয়া হবে ২২ জুনের, ১৪ জুন দেওয়া হবে ২৩ জুনের এবং ১৫ জুন দেওয়া হবে ২৪ জুনের অগ্রিম ফিরতি ট্রেনার টিকিট।