র‍্যাব-৯ এর অভিযানে ৩২৮ বোতল বিদেশী মদ সহ একজন আটক

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, মে ১৬, ২০২২

র‍্যাব-৯ এর অভিযানে ৩২৮ বোতল বিদেশী মদ সহ একজন আটক

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)—৯ এর অভিযানে ৩২৮ বোতল বিদেশী মদ সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব—৯, ইসলামপুর ক্যাম্প, সিলেটের একটি দল গত ১৫ মে ২০২২ ইং তারিখ রাত ৯.২০ মিনিটের  সময় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন বিন্নাকুলি বাজারস্থ আল মক্কা গার্মেন্টস এলাকা থেকে ৩২৮ বোতল বিদেশীমদ সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন বরগোফ গ্রামের বাসিন্দা মৃত গিয়াস উদ্দিন এর ছেলে মোঃ নিজাম উদ্দিন (৫১)।

 

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব—৯, ইসলামপুর ক্যাম্প জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকের বিশাল চালান রাতের কোন এক সময় নিয়ে যাবে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব—৯ এর একটি দল অভিযান পরিচালনা করে ৩২৮ বোতল বিদেশীমদ সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী অবৈধ বিদেশী মদ ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে বিদেশী মদ সংগ্রহ করত। সংগ্রহকৃত বিদেশী মদ ব্যবহার করে এই মাদক ব্যবসায়ী সুনামগঞ্জ সহ সিলেট বিভাগের বিভিন্ন স্থানে বিদেশী মদের ব্যবসা পরিচালনা করত। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব—৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

 

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

June 2022
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930