লক্ষ্মীপুরে শীর্ষ সন্ত্রাসী মামুন গ্রেপ্তার

প্রকাশিত: ৯:০০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৫

লক্ষ্মীপুরে শীর্ষ সন্ত্রাসী মামুন গ্রেপ্তার

এসবিএন ডেস্ক:

লক্ষ্মীপুর সদর উপজেলার রতনেরখিল এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মামুনুর রশিদ মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ ভোররাতে ওই এলাকায় অভিযান চালিয়ে মামুনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২টি বন্দুক, একটি এলজি, ৭ রাউন্ড গুলি ও ২০টি ককটেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী মামুন রতনেরখিল গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে।
পুলিশ জানায়, পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মামুনুর রশিদ মামুন। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানা ও সদর থানায় চাঁদাবাজি, ডাকাতি, বিস্ফোরক ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। মামুনুর রশিদ মামুন তার বাহিনীর সন্ত্রাসীদের নিয়ে রতনেরখিল এলাকায় ভোররাতে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছিল। এ খবর পেয়ে ওই এলাকায় পুলিশ অভিযান চালিয়ে মামুনুর রশিদ মামুনকে গ্রেপ্তার করে। এসময় তার সাথে থাকা অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি এলজি.দুইটি বন্দুক,৭ রাউন্ড গুলি ও ২০টি ককটেল।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত মামুন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাঁদাবাজি.ডাকাতি, বিস্ফোরক ও অস্ত্র আইনে থানায় একাধিক মামলা রয়েছে। তার কাছ থেকে অস্ত্র, গুলি ও ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পৃথক দুইটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ছড়িয়ে দিন