লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ৮:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৫

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

এসবিএন ডেস্ক:
লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোহাম্মদ সাগর (২৫) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ২জন। শুক্রবার রাত ১১ টার দিকে জেলা শহরের ঢাকা-রায়পুর মহাসড়কের জেলা মৎস্য অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত ফয়সালের অবস্থার অবনতি হলে তাকে শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত সাগর লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগের সদস্য ও সমসেরাবাদ এলাকার নুরুল ইসলামের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ছাত্রলীগ নেতা সাগর ও তার বন্ধু ফয়সাল মোটরসাইকেলে শহরের উত্তর তেমুহনী এলাকা থেকে রায়পুর যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে পৌঁছালে মানসিক ভারসাম্যহীন এক পথচারী হঠাৎ রাস্তাপারাপারের জন্য দৌড় দেয়। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল আরোহী সাগর ও ফয়সালসহ এক পথচারী আহত হন। পরে তারে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন।
লক্ষ্মীপুর সদর হাসপতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুল খালেক বলেন, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারনে হাসপাতালে আনার আগেই সাগরের মৃত্যু হয়। অপর আহত ফয়সালের অবস্থার অবনতি হলে তাকে শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিক করে বলেন, মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।