লক্ষ্মীপুর ও রামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৫

লক্ষ্মীপুর ও রামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

এসবিএন ডেস্ক:

লক্ষ্মীপুরের লক্ষ্মীপুর-মজু চৌধুরীরহাট সড়কের দরবার শরীফ এলাকায় শনিবার রাতে সড়ক দুর্ঘটনায় নুরুল ইসলাম (৩৫) নামে সিএনজিচালিত অটোরিক্সার এক চালক ও আজ রোববার সকাল ৯টায় জেলার রামগঞ্জ উপজেলার সোনাইমুড়ি সড়কের কাজীরখীল নামক স্থানে জননী বাসের ধাক্কায় রুবেল (১৮) নামের এক ট্রলি হেলপারের মৃত্যু হয়েছে। এসময় অটো রিক্সার যাত্রী বেল্লাল হোসেন ও ট্রলির লেবার মোঃ ফয়েজ (২৮) ও সিএনজি চালক ফয়েজ (৪০) মারাত্মক আহত হয়। আহতদের লক্ষ্মীপুর সদর ও রামগঞ্জ সরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত নুরুল ইসলাম জেলার কমলনগর উপজেলার উত্তর চরমার্টিন এলাকার মো. রুহুল আমিনের ছেলে ও রুবেল রামগঞ্জ উপজেলার দেহলা গ্রামের এরশাদ মিয়ার ছেলে।

চরমার্টিন ইউনিয়ন পরিষদের সদস্য মো. ছুফি জানান, অটোরিক্সাচালক নুরুল ইসলাম এক যাত্রী নিয়ে লক্ষ্মীপুর থেকে চরমার্টিন এলাকায় আসছিলেন। রাত সাড়ে ১১টার দিকে অটোরিক্সাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতমুখী দ্রুতগতির মালবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক নুরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান ।

অপরদিকে আজ রোববার সকাল ৯টায় জেলার রামগঞ্জ পৌর শহরের সোনাইমুড়ী সড়কের কাজীরখীল আনসার ক্যাম্প সংলগ্ন সড়কে মেসার্স মদিনা ব্রীক ফিল্ডের ইট বোঝাই ট্রলিকে চৌমুহনী থেকে ছেড়ে আসা জননী পরিবহনের (ঢাকা মেট্রো চ- ৮৩৬২) একটি গাড়ী পিছন থেকে সজোরে ধাক্কা দিলে ট্রলিটি দুমড়ে গিয়ে ট্রলির চাকার নিচে চাপা পড়ে হেলপার মোঃ রুবেল ঘটনাস্থলেই মারা যায়।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবু ইউসুফ ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উভয় গাড়ীর চালক পলাতক। শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় লোকজন উক্ত সড়কে চলাচলরত জননী পরিবহনের সকল গাড়ী বন্ধ রাখে।