লন্ডন টাইগার্স দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ- ২০১৫-১৬’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

প্রকাশিত: ৭:২৩ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৬

লন্ডন টাইগার্স দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ- ২০১৫-১৬’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

এসবিএন স্পোর্টস ডেস্কঃ সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, লন্ডন টাইগার্স এর পৃষ্ঠপোষকতায় ও দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ কমিটির পরিচালনায় ‘‘লন্ডন টাইগার্স দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ ২০১৫-২০১৬’’ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান ১৫ মার্চ ২০১৬ মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামস্থ ভলিবল মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত লীগের ফাইনাল খেলায় ইয়ুথ সেন্টার ক্লাব ৩-০ সেটে শহীদ বাছির অগ্রগামী ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদারের সঞ্চালনায় এবং দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ কমিটির সভাপতি এনামুল হক মুক্তার সভাপতিত্বে উক্ত লীগের পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) নুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান লন্ডন টাইগার্স, বাংলাদেশ’র প্রজেক্ট ম্যানেজার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক দীপাল কুমার সিংহ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী, বিশিষ্ট ক্রীড়া সংগঠক সুপ্রিয় চক্রবর্ত্তী ও সিলেট জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি বিমলেন্দু দে নান্টু, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন আহমদ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক হাজী জামাল উদ্দিন আহমদ, দেওয়ান তৌফিক মজিদ লায়েক, নুরে আলম খোকন, আতাউর রহমান আতা , বাবুল মিয়া ও আক্কাছ উদ্দিন আক্কাই, রেফারীং এর দায়িত্ব পালন করেন কৃষ্ঞপদ দে ও জয়দেব শর্ম্মা চৌধুরী, স্কোরার বিমল কর, প্রদীপ কুমার সিংহ, আব্দুল মুকিত রাজন, আব্দুজ জহুর প্রমুখ।

ইউনিভার্স্যাল ট্রেডার্স ১ম বিভাগ ভলিবল লীগ ২০১৫-২০১৬ এর ফাইনাল খেলা অদ্য ১৬ মার্চ ২০১৬ বুধবার সন্ধ্যা ৬.৩০ ঘটিকায় এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ ভলিবল মাঠে অনুষ্ঠিত হবে।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জয়নাল আবেদীন।

ফাইনাল খেলা উপভোগে এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সভাপতি আব্দুল মালিক রাজা ও সম্পাদক কৃষ্ঞপদ দে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2022
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031