লামায় ট্রাক উল্টে নিহত ৭, আহত ৭

প্রকাশিত: ৬:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৫

লামায় ট্রাক উল্টে নিহত ৭, আহত ৭

এসবিএন ডেস্ক:
বান্দরবানের লামা উপজেলায় অাজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় লামা-চকরিয়া রোডে ইয়াংছা নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে নিহত ৭ আহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

নিহতরা হলেন: রাজীব (৪০), রবিন (৩৫), আফতাব (৫৫), আমজাদ(৪৫), হাসান (৩৫), রকীব (৪০), হাসান (৩৫) ও আলেক (৩৪)। নিহতদের সকলের বাড়ি ইশ্বরদী পাবনা বলে জানা যায়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের মিরিঞ্জা নামক স্থানে গ্রামীণ ফোনে মোবাইল টাওয়ার নির্মাণের জন্য নির্মাণ সামগ্রী আনার সময় লামা-চকরিয়া রোডের ইয়াংছা নামক স্থানে ট্রাকটি (ঢাকা মেট্রো-ট ১৬-৩৫৬৮) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে ৪ জন মারা যায়। গুরুতর আহত ১০ জনকে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও ৩ জনের মৃত্যু হয়। আহত ৭ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় চকরিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে এবং আহতদের দ্রুত চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে প্রেরণ করে। ঘন কুয়াশার কারণে রাস্তা দেখা না যাওয়ায় এঘটনা ঘটেছে বলে জানায় স্থানীয়রা।

উদ্ধার তৎপরতার কাজে দায়িত্বরত লামা থানার পুলিশের উপ-পরিদর্শক রবিউল ইসলাম ৭ জন নিহতের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, অতিমাত্রায় লোডের কারণে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে প্রেরণ করা হবে।

ছড়িয়ে দিন